ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

সন্তান কোলে উচ্ছ্বসিত গিগি হাদিদ ও জায়ন মালিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
সন্তান কোলে উচ্ছ্বসিত গিগি হাদিদ ও জায়ন মালিক

কোলজুড়ে কন্যা সন্তান এলো সুপারমডেল গিগি হাদিদ ও তার প্রেমিক জায়ন মালিকের। গায়ক-গীতিকার জায়ন মালিক টুইটারে তার সন্তান আগমনের ঘোষণা দেন।

 

সদ্যজাতের ছোট্ট হাতটি ধরে রেখেছে জায়ন মালিকের হাত। এরকমই মনোরম একটি ছবি শেয়ার করে টুইটারে তিনি লেখেন, আমাদের শিশুকন্যাটি এসে গেছে। সুস্থ ও সুন্দর। এ মুহূর্তে আমার অনুভূতি ভাষায় প্রকাশ করা অসম্ভব কাজ। এই ক্ষুদ্র মানুষটার জন্য আমি যেরকম প্রেম অনুভব করছি তা আমার ধারণার বাইরে। তাকে পেয়ে কৃতজ্ঞ। তাকে ‘আমার’ বলে ডাকতে পেরে গর্বিত আমি। আমরা একসঙ্গে যে জীবন পাব তার জন্য কৃতার্থ।

সুপারমডেল গিগি হাদিদও তার ইনস্টাগ্রামে সদ্যজাতের হাত ধরে ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে তিনি লেখেন, পৃথিবীতে আমাদের সঙ্গে যোগ দিয়েছে আমাদের মেয়েটি। আর সে আমাদের পৃথিবী ইতোমধ্যে পরিবর্তন করে দিয়েছে। ভালোবাসায় ভাসছি।  

তুমুল জনপ্রিয় এই তারকা দম্পতিকে ঘিরে ইন্টারনেটে তোলপাড় শুরু হয়েছে। ইতোমধ্যে টুইটারে বাংলাদেশে ট্রেন্ডিং তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন গিগি।

গতমাসেই মেটার্নিটি ফটোশ্যুট শেয়ার করে ইন্টারনেটে তোলপাড় তুলেছিলেন গিগি।

গত মে মাসে জিমি ফ্যালনের ‘দ্য টুনাইট শো’তে ভার্চ্যুয়ালি উপস্থিত হয়ে গিগি হাদিদ তার অন্তঃসত্ত্বার ঘোষণা দিয়েছিলেন। জায়নের সঙ্গে গিগি ২০১৫ সাল থেকেই প্রেম করছিলেন। এরপর ২০১৮ সালে একবার ভেঙে যায় সম্পর্ক। গত বছরের ডিসেম্বরেই তাদের সম্পর্ক আবারও জোড়া লাগে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa