ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

একই রোগে দুই অভিনেতার বিদায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
একই রোগে দুই অভিনেতার বিদায়

‘ভিকি ডোনার’খ্যাত বলিউড ও মঞ্চ অভিনেতা ভূপেশ কুমার পান্ড্য ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে বুধবার (২৩ সেপ্টেম্বর) মারা গেছেন। তার মৃত্যুর কয়েক ঘণ্টা আগে একই রোগে মারা গেছেন জনপ্রিয় তামিল অভিনেতা-চিত্রনাট্যকার রুবেন জে।

 

মঞ্চব্যক্তিত্ব ভূপেশ কুমার পান্ড্য যখন ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হন, তখন থেকেই তার পাশে দাঁড়িয়েছিলেন সহকর্মীরা। তাকে আর্থিকভাবে সাহায্যের জন্য অভিনেতা রাজেশ তৈলঙ আহ্বান জানিয়েছিলেন রিচা চাঢা, পঙ্কজ ত্রিপাঠী, আদিল হুসেইন, অনুরাগ কাশ্যপসহ আরও কয়েকজনের কাছে। মনোজ বাজপেয়ীও সাহায্যের আহ্বান করেছিলেন। তবে শেষ রক্ষা হলো না।

বুধবার ন্যাশনাল স্কুল অব ড্রামার অফিসিয়াল ফেসবুক থেকে ভূপেশের মৃত্যুসংবাদ জানানো হয়।  

অপরদিকে জনপ্রিয় তামিল অভিনেতা ও চিত্রনাট্যকার রুবেন জেও ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন। মঙ্গলবার তামিলনাড়ুর তিরুচিরাপল্লির একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন ৫৪ বছর বয়সী এ অভিনেতা।  

তামিল চিত্রপরিচালক ধরণীর সিনেমায় নিয়মিত অভিনয় করতেন রুবেন জে। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে নায়ক বিজয়ের সঙ্গে ‘ঘিল্লি’ ও বিক্রমের সঙ্গে ‘ঢুল’ সিনেমায়। সহযোগী চরিত্রে অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি সিনেমার চিত্রনাট্যও রচনা করেছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa