ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

মাদক কাণ্ডে দীপিকা, সারা, শ্রদ্ধার নামে সমন জারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
মাদক কাণ্ডে দীপিকা, সারা, শ্রদ্ধার নামে সমন জারি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হওয়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এখন কারাগারে। এবার মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) সমন জারি করেছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীতি সিংয়ের নামে।

 

বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এনসিবি কর্তৃপক্ষ অভিনেত্রী সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরের নিজ নিজ বাসভবনে গিয়ে সমন পৌছে দিয়েছে। মাদক সংশ্লিষ্টতার অভিযোগে জিজ্ঞাসাবাদে ডাক পরলো এ দুই প্রতিষ্ঠিত বলিউড অভিনেত্রীর।  

এর কয়েক ঘণ্টা আগেই এনসিবি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করে, দীপিকা পাড়ুকোন, সারা, শ্রদ্ধা ও রাকুলকে জিজ্ঞাসাবাদের জন্য সমন ইস্যু করা হয়েছে। বলিউড অভিনেতারা ছাড়াও ফ্যাশন ডিজাইনার সিমোন কামবাট্টাকেও ডাকা হয়েছে।

মাদক সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে অভিনেত্রী দিয়া মির্জার নামেও। তবে নিজের মাদক সংশ্লিষ্টতা সম্পূর্ণ অস্বীকার করে সম্প্রতি টুইটারে বিবৃতি দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, আমি এই অভিযোগ তীব্রভাবে প্রত্যাখ্যান করছি। এই সংবাদ মিথ্যা, ভিত্তিহীন ও খারাপ উদ্দেশ্যপ্রণোদিত। এটা আমার নিষ্কলঙ্ক খ্যাতি নষ্ট করছে। বহু বছর ধরে যে ক্যারিয়ার আমি গড়ে তুলেছি তা ধ্বংস করছে। আমার জীবনে আমি কখনই মাদক সংগ্রহ বা গ্রহণ করিনি। অনুগত ভারতীয় নাগরিক হিসেবে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এর আগে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দীপিকা পাড়ুকোনের ম্যানেজার কারিশমা প্রকাশকে ডেকে নেয় এনসিবি। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সারা ও শ্রদ্ধা দু’জনকেই ২৬ সেপ্টেম্বর এনসিবির অফিসে ডাকা হয়েছে। সারা আলী খানের নাম এর আগে প্রকাশিত হলেও শ্রদ্ধা কাপুরের নাম এই প্রথম জানা গেল। মূলত সেলেব্রিটি ম্যানেজার জয়া সাহার সঙ্গে মাদক বিষয়ক কথোপকথন থেকে শ্রদ্ধা কাপুরের নাম উঠে আসে।  

এখন পর্যন্ত মাদক সংশ্লিষ্টতার অভিযোগে রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীসহ মোট ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa