ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গিরগিটি’ সিনেমায় যুক্ত হলেন পূর্ণিমা বৃষ্টি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
‘গিরগিটি’ সিনেমায় যুক্ত হলেন পূর্ণিমা বৃষ্টি এবিএম সুমন, পূর্ণিমা বৃষ্টি ও তাসকিন রহমান

চলতি বছর জানুয়ারিতে শুরু হয় ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী সিনেমা ‘গিরগিটি’। এতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন 'ঢাকা অ্যাটাক'খ্যাত অভিনেতা এবিএম সুমন।

গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা তাসকিন রহমান।

এবার সিনেমাটিতে যুক্ত হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী ও মডেল পূর্ণিমা বৃষ্টি। এর আগে তিনি মুক্তি প্রতীক্ষিত  'ঢাকা ড্রিম', 'কলঙ্ক' ও 'বুমেরাং' সিনেমায় অভিনয় করছেন।
সৌরভ কুণ্ডু পরিচালিত সিনেমাটির শুটিং আবারো অক্টোবরে শুরু হচ্ছে। আর এই লটের শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা। এতে তিনি তাসকিন রহমান ও এবিএম সুমনের বিপরীতে অভিনয় করবেন।  

এ প্রসঙ্গে পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘গিরগিটি’ সিনেমার গল্পটি আমার ভীষণ ভালো লেগেছে। এই সিনেমার নায়িকা হিসেবে বড় পর্দায় আমার অভিষেক হবে, ব্যাপারটি সত্যিই অনেক বেশি আনন্দের।

সিনেমাটির চরিত্রের সঙ্গে নিজেকে উপযোগী করে তুলতে এরই মধ্যে নানাবিধ প্রস্তুতি সম্পন্ন করেছেন বলেও জানান তিনি।

পরিচালক সৌরভ কুণ্ডু বলেন, অক্টোবর মাস থেকে 'গিরগিটি' টিম নিয়ে আবার শুটিংয়ে ফিরছি। নায়িকার জন্য আমরা অনেকের কথা ভাবলেও, গল্পের প্রয়োজনে পূর্ণিমা বৃষ্টিকে চরিত্রটির সঙ্গে যথেষ্ট মানানসই মনে হয়েছে।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, নাইরুজ সিফাত, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ।

সম্প্রতি এই সিনেমার টাইটেল সং করছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। এবারই প্রথম ব্যান্ডটি সিনেমায় কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।