ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রশংসিত চার তারকার ‘সাফ রই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
প্রশংসিত চার তারকার ‘সাফ রই’

ইদানীং বেশ আলোচনায় রয়েছে চট্টগ্রামের আঞ্চলিক ভাষার গান ‘সাফ রই’। করোনা মহামারির মধ্যে মিরাক্কেল তারকা কমর উদ্দীন আরমানের সচেতনতামূলক এ গানটিতে তার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ তারকা নিশীতা বড়ুয়া, রন্টি ও কিশোর।

জনপ্রিয় ভারতীয় কমেডি শো মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন ৯-এ রানার আপ হয়েছিলেন কক্সবাজারের ছেলে কমর উদ্দিন আরমান। তাকে মীরাক্কেলের বেশিরভাগ পর্বে কমেডির পাশাপাশি গান গাইতে দেখা গেলেও এবারই প্রথম তিনি গীতিকার ও সুরকার হিসেবে আত্মপ্রকাশ করলেন।  

আরমানের সঙ্গে গানটিতে আর তিন তারকা যুক্ত হওয়ায় ‘সাফ রই’ গানটি পেয়েছে ভিন্ন মাত্রা। সম্প্রতি গানটি প্রকাশ হবার পর থেকে ব্যাপক প্রশংসায় ভাসছেন আরমান। গানটির সংগীতায়োজন করেছেন গুণী সংগীত পরিচালক সুমন কল্যান।  

চার তারকার গানটি ‘সাফ রই’ নামের একটা ফেসবুক পেইজে প্রকাশ করার সাথে সাথে ছড়িয়ে পড়ে অন্তর্জালে। হাজার হাজার ব্যক্তিগত আইডি ও পেইজ থেকে গানটি রি-আপলোড হয়। এমনকি সাবটাইটেল থাকায় বিদেশীরা পর্যন্ত এ গানটি শেয়ার করছেন।

জানা গেছে, ‘সাফ রই’ প্রকল্পের করোনা সচেতনতার একটি অংশ গানটি।

‘সাফ রই’ নিয়ে নিশীতা বড়ুয়া বলেন, আমি অনেক গান করি কিন্তু এই গান প্রকাশ হবার পর আমার মা সারাদিন এই গানটি গুনগুনিয়ে গাচ্ছেন যা আগে কখনো দেখিনি। সবাই প্রশংসা করছেন। ভালো লাগছে। ’

এছাড়া কিশোর আর রন্টিও খুব প্রশংসিত হচ্ছেন। দেখুন গানটি:

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।