ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এমিলের অতিথি হৃদয় খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এমিলের অতিথি হৃদয় খান

সম্প্রতি প্রকাশ পেয়েছে সংগীতশিল্পী হৃদয় খানের নতুন গান 'আমি জানি'। এরই মধ্যে গানটি শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

গানটির পেছনের অজানা গল্প এবং তার আরও অনেক জনপ্রিয় গানের মজার গল্প বলতে তিনি হাজির হচ্ছেন আপেল মাহমুদ এমিলের 'ব্যাকস্ট্রিট ভয়েস' অনুষ্ঠানে।

রেডিও ক্যাপিটালের এই অনুষ্ঠানটির সঞ্চালক এমিল বলেন, করোনার কারণে অতিথিরা আপাতত আমাদের সঙ্গে ভার্চ্যুয়ালি যুক্ত হচ্ছেন। তবে এ অনুষ্ঠানে সাধারণত শিল্পীরা স্টুডিওতে এসে লাইভ গান পরিবেশন করেন। আমাদের এবারের অতিথি জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। তিনিও অনলাইনের মাধ্যমে 'ব্যাকস্ট্রিট ভয়েস'-এ যুক্ত হবেন।  

তিনি আরও জানান, চলতি মাসে রূপম ইসলাম ও প্রিতম হাসানসহ আরও বেশ কয়েকজন সংগীত তারকা ব্যাকস্ট্রিট ভয়েসে ভার্চ্যুয়ালি আড্ডা দিয়েছেন।

হৃদয় খানের পর্বটি শোনা যাবে বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টায় ক্যাপিটাল এফএম ৯৪.৮-এ। এছাড়া ক্যাপিটাল এমএম-এর অফিসিয়াল ফেসবুক পেজ ও অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।