ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনামুক্ত হলেন মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
করোনামুক্ত হলেন মালাইকা আরোরা

বলিউড তারকা মালাইকা আরোরা করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর ভক্তদের বেশ মন খারাপ হয়েছিল। তবে ভালো খবর হচ্ছে এরই মধ্যে ভাইরাসটি থেকে মুক্তি পেয়েছেন তিনি।

 

রোববার (৬ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে করোনামুক্ত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন মালাইকা। সঙ্গে পরিবার, চিকিৎসক ও ভক্তদের ধন্যবাদ দেন তিনি।

মালাইকা লেখেন, অবশেষে অনেকদিন পর আমি আমার রুম থেকে বের হলাম, মনে হচ্ছে ঘুরতে বের হয়েছি। ন্যূনতম ব্যথা এবং অস্বস্তিতে ভাইরাসটি কাটিয়ে উঠতে পেরে আমি নিজেকে অনেক ধন্য মনে করছি। অনেক ধন্যবাদ জানাই আমার চিকিৎসকদের, তাঁদের পরামর্শের জন্য। আমার পাশে থাকার জন্য আমার পরিবার, প্রতিবেশী ও ভক্তদের প্রতি আমি কৃতজ্ঞ।  

করোনা আক্রান্ত হওয়ার আগে মালাইকা ''ইন্ডিয়া'স বেস্ট ডান্সার'' শো নিয়ে ব্যস্ত ছিলেন। রিয়েলিটি শোটিতে তিনি অন্যতম একজন বিচারক। পরে জানা যায়, শোটির কয়েকজন ইউনিট সদস্যও করোন ভাইরাসে আক্রান্ত হয়, তখনই শুটিং বন্ধ করে দেওয়া হয়।  

এদিকে মালাইকার সঙ্গে তাঁর প্রেমিক অর্জুন কাপুরও করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। তবে তিনি এখনো ভাইরাসমুক্ত কিনা তা জানা জানায়নি।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।