ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চেয়েও মৃত্যুর আগে মুম্বাই পুলিশের সাহায্য পাননি দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
চেয়েও মৃত্যুর আগে মুম্বাই পুলিশের সাহায্য পাননি দিশা সুশান্ত-দিশা

সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। গত ৮ জুন আত্মহত্যা করেন তিনি।

তাঁর মৃত্যুর পাঁচ দিন পর আসে সুশান্তের মৃত্যুর খবর।  

এরপর থেকেই শুরু হয় জোর শোরগোল। দিশার পরিবারের তরফে অবশ্য বারবার দাবি করা হয়েছে, সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁদের মেয়ের আত্মহত্যা কোনও যোগসূত্র নেই। তা সত্ত্বেও অব্যাহত দিশার মৃত্যু নিয়ে বিভিন্ন প্রশ্ন। তাঁদের মৃত্যুর রহস্যের মধ্যে এবার নতুন করে প্রশ্ন তুলে দিলেন বিজেপি বিধায়ক নীতিশ রানে।

তিনি জানান, ৮ জুন মুম্বাইয়ের জুহুর পার্টিতে হাজির হন দিশা। পার্টি শেষ হয়ে যাওয়ার পর আচমকাই দিশা ১০০ নম্বরে ফোন করেন। অর্থাৎ দিশা ওইদিন মুম্বাই পুলিশের কাছে সাহায্যের আবেদন করে ১০০ নম্বরে ফোন করেন। পার্টি শেষ হয়ে যাওয়ার পর দিশা কেন ১০০ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য চান, তা নিয়ে প্রশ্ন তোলেন নীতিশ রানে।

আরও দাবি করা হয়, ৮ জুন রাত সাড়ে ৮টা নাগাদ শেষবারের মতো ফোন করা হয় দিশা ফোন থেকে। তাঁর মোবাইল থেকে সাড়ে ৮টা নাগাদ শেষ ফোন করা হলেও তা বন্ধ করা হয় ভোর সাড়ে চারটার দিকে। অর্থাৎ সাড়ে ওই সময় থেকে সাড়ে ৪টা পর্যন্ত কেউ না কেউ দিশার মোবাইল ব্যবহার করছিলেন বলেও দাবি করেন নীতিশ রানে।

এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে নীতিশ রানে বলেন, ৮ জুন যেভাবে ভোর সাড়ে চারটে নাগাদ দিশার মোবাইল বন্ধ করা হয়, তা থেকে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে। দিশা আত্মহত্যা করেননি বলেও জোর গলায় দাবি করেন বিজেপির ওই বিধায়ক। এসবের পাশাপাশি দিশার বন্ধু রোহন রাইকে যাতে নিরাপত্তা দেওয়া হয়, সে বিষয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি পাঠান নীতিশ রানে।  

দিশার মৃত্যুর পর তাঁর বিশেষ বন্ধু রোহন রাইয়ের প্রাণ সংশয় হতে পারে, সেই আশঙ্কা থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তিনি চিঠি পাঠিয়েছেন বলে দাবি করেন নীতিশ রানে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।