ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বিনোদন

কবে মুক্তি পাবে অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
কবে মুক্তি পাবে অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’

বলিউড অভিনেতা অক্ষয় কুমার অভিনীত আলোচিত সিনেমা ‘লক্ষ্মী বোম্ব’র মুক্তি করোনার কারণে পেছানো হয়েছে। এখনো যেহেতু ভারতের প্রেক্ষাগৃহ খোলা হয়নি, তাই এখন পর্যন্ত ওটিটি তথা অনলাইন প্ল্যাটফর্মেই সিনেমাটির মুক্তি দেওয়ার বিষয়ে স্থির এর নির্মাতারা।

এতদিন সিনেমাটির মুক্তির নির্দিষ্ট তারিখ জানানো হয়নি। তবে বুধবার (১৬ সেপ্টেম্বর) সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ও অক্ষয় কুমার জানায় আগামী ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে ‘লক্ষ্মী বোম্ব’।  

মুক্তির তারিখ ঘোষণা দেওয়ার পাশাপাশি অক্ষয় সিনেমাটির ফার্স্ট টিজারও শেয়ার করেছেন। যেখানে তাকে পুরুষ থেকে নারীর রূপ নিতে দেখা যায়।

‘লক্ষ্মী বোম্ব’-এ অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করেছেন ‘কবির সিং’খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবানি। আরও রয়েছেন - তুষার কাপুর, শারাদ কেল্কার, তরুণ আরোরা ও অশ্বিনী কালসেকর। সুপারহিট তামিল হরর কমেডি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক হবে এটি।

সিনেমাটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স। মূল তামিল ‘কাঞ্চনা’ ফ্রাঞ্চাইজির পরিচালকও তিনি। এছাড়া তিনি প্রযোজনা এবং অভিনয়ও করেছেন মূল সিনেমায়।
‘লক্ষ্মী বোম্ব’ প্রযোজনা করছে অক্ষয়য়ের কেপ অব গুড ফিল্মস, ফক্স স্টার স্টুডিওস, তুষার কাপুর ও শাবিনা খান।  

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa