ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

গায়ক-অভিনেতা অ্যালিয়েন হুয়াংয়ের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
গায়ক-অভিনেতা অ্যালিয়েন হুয়াংয়ের মৃত্যু অ্যালিয়েন হুয়াং

তাইওয়ানের সংগীতশিল্পী ও অভিনেতা অ্যালিয়েন হুয়াং ৩৬ বছর বয়সেই মারা গেছেন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে নিজের বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

তাইওয়ান নিউজ জানায়, ঘটনাস্থলে চিকিৎসকরা পৌঁছানোর কিছুক্ষণ আগেই তার মৃত্যু হয়। হুয়াংয়ের পরিবার তার মরদেহ প্রথম দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।  

পুলিশের প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, বাথরুমে দুর্ঘটনাক্রমে গায়কের মৃত্যু হয়। সন্ধ্যা ৭টায় বাড়ি ফেরার পর তিনি আর বের হননি। বাইরে থেকে কেউ এসময়ে বাড়িতে ঢোকেওনি। ঘটনাস্থলে কোনোপ্রকার মাদক পাওয়া যায়নি। হঠাৎ করেই তার মৃত্যু হয়েছে। তবে ঘটনাটি আরও গভীরে তদন্ত করছে পুলিশ।

১৮ বছর বয়সেই অ্যালিয়েন হুয়াং বিনোদন জগতে পদার্পণ করেন। এইচসিথ্রি নামে ছেলেদের একটি ব্যান্ডদলে তিনি প্রথম যোগ দিয়েছিলেন। এরপর যোগ দেন কসমো ব্যান্ডদলে। তাইওয়ানিজ শো ‘১০০% এন্টারটেইনমেন্ট’র জন্য তিনি সর্বাধিক পরিচিত ছিলেন। দশ বছর ধরে তিনি এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa