ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

এমদাদের চার পর্বের ধারাবাহিক নাটকে মিলন ও টয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এমদাদের চার পর্বের ধারাবাহিক নাটকে মিলন ও টয়া

চার পর্বের ধারাবাহিক নাটক 'দুটি কুড়ি একটি পাতা'। এলিনা শাম্মীর গল্পে এটি নির্মাণ করেছেন পরিচালক এমদাদুল হক খান।

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। আরও রয়েছেন মৌমিতা মৌ, আজম খান ও আনোয়ার হোসেন প্রমুখ।

ভিন্ন রকম এক ভালোবাসার গল্প নিয়ে সম্প্রতি সাভারে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।  

পরিচালক এমদাদুল হক খান বলেন, প্রিয় মানুষটির জন্য বড় ধরনের ত্যাগের উদাহরণ দেখা যাবে নাটকটিতে। যেটি ভিন্ন রকম এক ভালোবাসার। মিলন, টয়া ও মৌমিতাসহ সবাই চরিত্রকে পার্ফেক্টভাবে পর্দায় তুলে ধরতে নির্দিষ্ট সময়ের বাইরেও কাজ করেছেন। সবার প্রতি আমি কৃতজ্ঞ। আশা করছি দর্শকদের নাটকটি ভালো লাগবে।

'দুটি কুড়ি একটি পাতা'র গল্পে দেখা যাবে- বিদেশ থেকে দেশে ফিরে বাবার বন্ধুর মেয়ে সোমাকে বিয়ে করতে সিলেটে যান রেহান। সোমা ছোট বেলায় দুর্ঘটনায় চোখের দৃষ্টি হারায়। কিন্তু তাদের বাড়িতে যাওয়ার পর সোমার ছোট বোন তমা রেহানের প্রেমে পড়েন।

কিন্তু ছোট বোনকে মায়ের মত আগলে রাখেন সারাক্ষণ। বোনের পছন্দকে নিজের থেকেও বেশি গুরুত্ব দেন তিনি। তাই বিষয়টি টের পেয়ে রেহানকে বিয়ে করতে আপত্তি জানায় সোমা। কিন্তু রেহান বেঁকে বসেন, তিনি সোমাকেই বিয়ে করবেন বলে স্পষ্ট জানিয়ে দেন! বিষয়টি জেনে চরম একটি সিদ্ধান্ত নিয়ে ফেলেন তমা।
নাটকে রেহান চরিত্রে মিলন, তমা চরিত্রে টয়া ও সোমা চরিত্রে অভিনয় করেছেন মৌমিতা।

নির্মাতা জানান, রেডফক্স এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটি চলতি মাসেই নাগরিক টিভির পর্দায় প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।