ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাত্র ৩৫ বছরেই মারা গেলেন অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
মাত্র ৩৫ বছরেই মারা গেলেন অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য

উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য পাড়োয়াল মাত্র ৩৫ বছর বয়সেই মারা গেলেন। কিডনিজনিত সমস্যার জন্য তিনি গত কয়েকমাস ধরেই হাসপাতালে ছিলেন।

আদিত্যও মায়ের মতোই সংগীত জগতের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি সংগীতায়োজন করতেন এবং প্রযোজনাও করতেন। প্রয়াত শিবসেনা প্রধান বাল ঠাকরের জীবন নিয়ে তৈরি হওয়া সিনেমার গান ‘সাহেব তু’ প্রযোজনা করেন তিনি। শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে মারা গেলেন তিনি।

মা অনুরাধা সম্পর্কে ছেলে আদিত্য বলেছিলেন, ‘তিনি ভক্তিসংগীতে গভীর ছাপ ফেলেছেন। এখনও তার পারফরম্যান্সের ফলে লোকজন মোহিত হয়ে যান। আমি দেখেছি, তার ‘আরতি’ ও ‘মন্ত্র’ শুনে মানুষের জীবন বদলে গেছে। আমি মায়ের সঙ্গে গান নিয়ে কাজ করতে চাই। ’ কিন্তু তার সেই ইচ্ছা অপূর্ণই থেকে গেল।

আদিত্যর মৃত্যুর খবর পেয়ে ফেসবুক পোস্টে শোকপ্রকাশ করেছেন সংগীতশিল্পী শঙ্কর মহাদেবন। তিনি লিখেছেন, ‘এই খবর পেয়ে আমি বিধ্বস্ত। আমার প্রিয়তম আদিত্য পাড়োয়াল আর নেই। বিশ্বাসই করতে পারছি না। ও অসাধারণ সুরকার এবং সুন্দর মানুষ ছিল। দু’দিন আগেই ওর ব্যবস্থাপনায় একটা গান পেয়েছি। এটা মেনে নিতে পারছি না। তোমাকে ভালবাসি ভাই, মিস করছি। ’

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।