ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধনের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় সুস্মি রহমান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২০
বন্ধনের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় সুস্মি রহমান বন্ধন বিশ্বাস ও সুস্মি রহমান

চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি, কান্না নিয়ে পরিচালক বন্ধন বিশ্বাস নির্মাণ করছেন সিনেমায় ‘ছায়াবৃক্ষ’। এর কেন্দ্রীয় একটি চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা সুস্মি রহমান।

সোমবার (০৮ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্টুরেন্টে সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হন সুস্মি। এতে 'মনচুরি' চরিত্রে দেখা যাবে তাকে।  

পরিচালক বন্ধন বিশ্বাস বাংলানিউজকে বলেন, চা বাগানের শ্রমিকরা খুব অবহেলিত। খুব কম পারিশ্রমিক নিয়ে তারা জীবন-যাপন করেন। তাই তাদের দুঃখ-কষ্ট লেগেই থাকে। এ বিষয়গুলো ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় তুলে ধরা হবে। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে সুস্মি রহমান চুক্তিবদ্ধ হয়েছেন। তার সঙ্গে কথা বলে, তার অভিনয় দেখে আমি মুগ্ধ হয়েছি। তার মধ্যে অভিনয়ের খুদা রয়েছে। আমার বিশ্বাস সুস্মি চরিত্রটিতে বেশ ভালো করবেন।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সুস্মি রহমান। তিনি বাংলানিউজকে বলেন, এই ধরনের গল্প ও চরিত্র আমার খুব পছন্দ। কাজ করার সুযোগ থাকে। তাছাড়া দর্শকদের মনে সহজে স্পর্শ করা যায়। আমি চেষ্টা করবো চরিত্রটি সুন্দরভাবে বড় পর্দায় তুলে ধরতে।

সিনেমাটি প্রযোজনা করছে অনুপম কথাচিত্র।  সুস্মি রহমান ছাড়া এতে আরও চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা শতাব্দী ওয়াদুদ।

‘ছায়াবৃক্ষ’ ২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে সরকার থেকে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে। এটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তানভীর আহমেদ সিডনির।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।