ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সঞ্জয় দত্তের প্রথম কেমোথেরাপি সফল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
সঞ্জয় দত্তের প্রথম কেমোথেরাপি সফল

ক্যান্সার আক্রান্ত বলিউড তারকা সঞ্জয় দত্তের প্রথম পর্যায়ের কেমোথেরাপি সফল হয়েছে। আগামী সপ্তাহে দ্বিতীয় পর্যায়ের কেমোথেরাপি শুরু হবে তার।

গত ১১ আগস্ট নিজের অসুস্থতার জন্য সিনেমা থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। তবে অসুস্থতার কারণ টুইটারে তিনি জানাননি। সঞ্জয় না বললেও বেশিক্ষণ চাপা থাকেনি সে খবর। জানা যায়, তৃতীয় পর্যারের ক্যানসারে আক্রান্ত বলিউডের প্রিয় ‘খলনায়ক’। পরে আবার শোনা যায়, চতুর্থ পর্যায়ের ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সবার প্রিয় ‘বাবা’।  

প্রথমে খবর ছড়িয়েছিল, আমেরিকায় চিকিৎসা করাতে যাবেন সঞ্জয়। পরে শোনা যায়, অস্ত্র আইনে সাজাপ্রাপ্ত অভিনেতাকে ভিসা দিতে রাজি হয়নি মার্কিন মুলুক। চিকিৎসার জন্য তার সিঙ্গাপুরে যাওয়ার কথাও শোনা যায়। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুম্বাইয়ের হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন সঞ্জয়।

হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সপ্তাহেই সঞ্জয়ের প্রথম পর্যায়ের কেমোথেরাপি করেছেন চিকিৎসকরা। যার ইতিবাচক ফল মিলেছে। আসন্ন সপ্তাহে মঙ্গল অথবা বুধবার অভিনেতার দ্বিতীয় পর্যায়ের কেমোথেরাপি করা হতে পারে। সঞ্জয়ের শরীরের পরিস্থিতি দেখে তারপর সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। চিকিৎসকদের একটি দল নিয়মিত সঞ্জয়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখছে। মোট কতগুলি কেমোথেরাপি নিতে হবে সঞ্জয় দত্তকে, সেই প্রশ্নের উত্তর এখনও অজানা।  

জানা যায়, সঞ্জয়ের শরীরের পরিস্থিতি দেখেই সময় বিশেষে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। ইতোমধ্যেই টুইটারে গণেশ উৎসব পালনের ছবি পোস্ট করেছেন সঞ্জয় দত্ত। টুইট করে তার বোন প্রিয়াকে জন্মদিনের শুভেচ্ছাও জানান অভিনেতা। সেসঙ্গে অগণিত ভক্ত-শুভানুধ্যায়ীর প্রার্থনা সবসময়ই তার সঙ্গেই আছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।