ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয় কুমারের জঙ্গল অভিযান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
আসছে বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয় কুমারের জঙ্গল অভিযান

খুব শিগগিরই ছোটপর্দায় উপভোগ করা যাবে দুর্ধর্ষ অভিযাত্রী বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয় কুমারের জঙ্গল অভিযান। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তামিল মেগাস্টার রজনীকান্তের পর এবার বলিউড সুপাস্টার অক্ষয় কুমার অংশ নিচ্ছেন বিয়ার গ্রিলসের ইনটু দ্য ওয়াইল্ড অভিযানে।

ইনস্টাগ্রামে ইনটু দ্য ওয়াইল্ড’র প্রতীক্ষিত এই পর্বের একটি টিজার ভিডিও শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, যখন একজন পশ্চিমা অ্যাড্রেনালিন অভিযাত্রী প্রাচ্যের অ্যাকশনপ্রিয় নায়কের সঙ্গে মেলেন, তখন অগ্নিকাণ্ড ঘটে যাবে এমনটা ভাববেন না। কারণ, আমরা শুধু ভ্রাতৃত্বই খুঁজে পাই। দুই স্বাস্থ্যসচেতন ব্যক্তির বিপজ্জনক এলাকায় ঘোরাঘুরি সত্যিই উপভোগ করেছি।

অক্ষয়ের সঙ্গে গ্রিলসের এই পর্বটি চলতি বছরের জানুয়ারি মাসে ভারতের বান্দিপুর ন্যাশনাল পার্ক ও টাইগার রিজার্ভে শ্যুট করা হয়। আগামী ১১ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় ‘ইনটু দ্য ওয়াইল্ড’র এই বিশেষ পর্বটি প্রচার হবে ডিসকভারি+ অ্যাপে। এরপর ডিসকভারি চ্যানেলে পর্বটি প্রচার হবে ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায়। একযোগে এটি প্রচার হবে হিন্দি, তামিল, মালয়ালম, কন্নড়, তেলুগু, ইংরেজি ও বাংলা ভাষায়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।