ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জ্বর কমছে না ফারুকের, ফের হাসপাতালে ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
জ্বর কমছে না ফারুকের, ফের হাসপাতালে ভর্তি চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক

আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপলো হাসপাতাল) ভর্তি আছেন তিনি।

গত শনিবার (০৫ সেপ্টেম্বর) তাকে হাসপাতালটিতে ভর্তি করা হয়।  

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন এভারকেয়ার হাসপাতালের হেড অব মেডিক্যাল সার্ভিসেস ডা. আরিফ মাহমুদ।   

তিনি বলেন, গত শনিবার আকবর হোসেন ফারুক সাহেব আমাদের হাসপাতালে ভর্তি হয়েছেন। যে পরিস্থিতিতে ওনাকে এখানে আনা হয়েছে, সেখান থেকে তার উন্নতি হয়েছে। তবে তার জ্বর এখনো কমছে না। বিষয়টি চিকিৎসকরা পর্যবেক্ষণ করছেন, চিকিৎসা চলছে।

এদিকে আকবর হোসেন ফারুকের স্ত্রী ফারহানা ফারুক জানান, উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরে নেওয়া হতে পারে। সে বিষয়টি প্রক্রিয়াধীন।

এর আগে গত রোববার (১৬ আগস্ট) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় ফারুককে। কয়েকবার তার করোনা টেস্ট করা হয়। কিন্তু রেজাল্ট নেগেটিভ আসে। গত ১৮ আগস্ট হাসপাতালের বিছানায় শুয়েই নিজের জন্মদিন কাটিয়েছেন তিনি।  

গত ২৩ আগস্ট হাসপাতাল থেকে বাসায় ফেরেন কিংবদন্তি এই অভিনেতা। এর দুইদিন পর পুনরায় জ্বর আসায় ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর কয়েকদিন চিকিৎসা নিয়ে বাসায় ফিরেন তিনি। তখনও জ্বর না কমায় শনিবার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন ফারুক।

প্রায় পাঁচ দশক ধরে বড় পর্দা মাতিয়েছেন ফারুক। তবে এখন আর অভিনয় দেখা যায় না তাকে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
পিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।