ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিক অর্জুনের পর করোনাক্রান্ত মালাইকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
প্রেমিক অর্জুনের পর করোনাক্রান্ত মালাইকা অর্জুন-মালাইকা

অর্জুন কাপুরের করোনাক্রান্তের কয়েক ঘণ্টা পরই প্রকাশ্যে আসে তার প্রেমিকা মালাইকা আরোরা’র করোনা শনাক্তের খবর।

রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে করোনা আক্রান্তের খবর জানান অর্জুন কাপুর।

এরপর সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেন আরবাজ খানের সাবেক স্ত্রী। তিনি জানান, ‘আমি কোভিড ১৯ পজিটিভ। তবে, আমার কোনও উপসর্গ নেই। আমি নিশ্চিত দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবো। ’ 

সামাজিক মাধ্যমে নিজের করোনা আক্রান্ত হওয়ার ব্যাপারে এখনও পর্যন্ত কিছুই জানাননি মালাইকা। এর আগে খবর এসেছিল ড্যান্স রিয়েলিটি শো ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সারের শুটিং বন্ধ করা হয়েছে। কারণ, ইউনিটের ৭-৮ জন সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন মালাইকা। তবে এখান থেকেই নায়িকা করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা নিশ্চিত করা হয়নি।

এর আগে অর্জুন জানান, উপসর্গহীন করোনা আক্রান্ত তিনি। আপাতত, হোম আইসোলেশনে রয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে অর্জুন লেখেন, ‘আমার কর্তব্য আপনাদের সকলকে জানানো যে, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমি সুস্থ আছি এবং কোনও উপসর্গও নেই। আমি বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সব কথা মানছি। আমার শারীরিক অবস্থা সম্পর্কে আগামী কয়েকদিনের মধ্যে ফের আপটেড দেবো। একটা কঠিন সময়ের মধ্যে দিন যাচ্ছে। এটা একটা লড়াই। এই লড়াইয়ে আমাদের সবাইকে জয়ী হতে হবে। ’

অর্জুনের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে পরিণীতি চোপড়া, মুকেশ ছাবরা, হর্ষবর্ধন কাপুর, নিমরিত কৌরসহ বলি মহলের অনেকেই ‘গেট ওয়েল সোন’ বার্তা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।