ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মহানের সুরে পারভেজের কণ্ঠে ‘দুঃখদল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২০
মহানের সুরে পারভেজের কণ্ঠে ‘দুঃখদল’

ব্যান্ডদল অর্থহীনের সদস্য মহান ফাহিম ‘দুঃখদল’ শিরোনামে একটি গান তৈরি করেছেন। এতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদ।

 

'এখন বুঝি সবই তো বুঝি/তখন কিছুই বুঝেছিলাম না/সঙ্গে ছিলাম সঙ্গী ছিলাম না/কাছেই ছিলাম, কাছের ছিলাম না'-এমন কথার গান লিখেছেন ওমর ফারুক বিশাল। রোববার (৬ সেপ্টেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে ভিডিও আকরে গানটি প্রকাশ পাচ্ছে।  

গানটি প্রসঙ্গে পারভেজ সাজ্জাদ বলেন, অসম্ভব সুন্দর কথার গান। অসাধারণ সুর-সংগীতায়োজন করেছেন মহান। দুর্দান্ত একটি কাজ হয়েছে। আমি আমার গায়কীর সেরাটা’ই এতে দেওয়ার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, শ্রোতারাই বিচার করুক।  

মহান ফাহিম বলেন, গানের কথা ভালো হলে সুর-সংগীতায়োজন করতেও ভালোলাগা কাজ করে, যেটি এই গানের ক্ষেত্রে হয়েছে। বলতে পারেন, আমার তৈরি করা গানের মধ্যে অন্যতম সেরা একটি গান হতে যাচ্ছে ‘দুঃখদল’।  

‘দুঃখদল’র গান-গল্পের মূল বার্তাকে ইঙ্গিত করে নির্মিত হয়েছে এর কল্পিত ভিডিও। ভিডিওতে মডেল হয়েছে আলিফ ও প্রমি। নির্দেশনা দিয়েছেন মোহাম্মদ রাসেল আবির।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।