ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কে-পপ ‘ডিনামাইট’ গানে নেচে মুগ্ধ করলেন টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২০
কে-পপ ‘ডিনামাইট’ গানে নেচে মুগ্ধ করলেন টাইগার শ্রফ

কোরিয়ান পপ ব্যান্ডদল বিটিএস’র সবশেষ একক ‘ডিনামাইট’ বিশ্ব কাঁপিয়ে দিয়েছে। এবার ডিনামাইটের সঙ্গে ভক্তদের হৃদয়ে কাঁপন ধরালো টাইগার শ্রফের নাচ।

‘ওয়ার’খ্যাত তারকা টাইগার শ্রফ দারুণ ছন্দে নেচেছেন জনপ্রিয় গানটির সঙ্গে। আর সে ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। গানটির সঙ্গে নেচে মুহূর্তেই ভক্তদের আলোড়িত করেন টাইগার। ভক্তরা মাত্র ২৪ ঘণ্টাতেই প্রায় ৩০ লাখবার দেখেছেন নাচের ভিডিওটি।

বলিউডের সেরা নাচিয়েদের মধ্যে টাইগার শ্রফ অন্যতম। ‘ওয়ার’ সিনেমায় ঋত্বিক রোশনের সঙ্গে সমান তালে নেচে মুগ্ধ করেছেন দর্শকদের। এবার বড়পর্দার বাইরে নিজের ওয়ালেই নাচ দেখিয়ে মুগ্ধ করলেন আবারও। ‘ডিনামাইট’ গানটির প্রতিটি বিটের সঙ্গে তাল মিলিয়ে তার দুর্দান্ত নাচের প্রশংসা করছেন সবাই।

গত ২১ আগস্ট বিটিএস’র প্রথম ইংরেজি একক ‘ডিনামাইট’ প্রকাশ হয়। দ্রুতই বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয়তা পায় গানটি। প্রথম ২৪ ঘণ্টায় গানটি ৯ কোটি ৮৩ লাখ বার দেখা হয় ইউটিউবে। এটি ব্ল্যাকপিঙ্কের ‘হাউ ইউ লাইক দ্যাট’র গড়া রেকর্ড ভাঙে। ওই গানটি প্রথম ২৪ ঘণ্টায় দেখা হয়েছিল ৮ কোটি ৬৩ লাখ বার। অনেকের ধারণা, ‘ডিনামাইট’ গানটি বিটিএস’কে তাদের প্রথম গ্র্যামি পুরস্কার এনে দিতে পারে।

এদিকে, টাইগার শ্রফের অভিষেক সিনেমা ‘হিরোপন্তি’ (২০১৫)-এর সিক্যুয়েল ‘হিরোপন্তি ২’ নিয়ে ব্যস্ত আছেন অভিনেতা। সিনেমাটি আগামী বছরের ১৬ জুলাই মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।