ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘যেখানেই থাকো ভালো থাকো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২০
‘যেখানেই থাকো ভালো থাকো’

ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ আজ থেকে ২৪ বছর আগে কোটি ভক্তকে কাঁদিয়ে চলে যান না ফেরার দেশে। দুই যুগ পরও তার স্মৃতিচারণায় কাতর তার ভক্ত ও সহকর্মীরা।

সালমান শাহের যুগে ঢাকাই সিনেমার জনপ্রিয় আরেক নায়ক ওমর সানি। একইসঙ্গে তারা পর্দা ভাগ না করলেও বাস্তব জীবনে তাদের সখ্যতা ছিল মধুর। তাই সালমান শাহের প্রয়াণদিবসে তার স্মৃতিঘেরা দুর্লভ একটি ছবি শেয়ার করলেন ওমর সানি। ছবিতে ওমর সানি ও সালমান শাহসহ আরও উপস্থিত আছেন তৎকালীন জনপ্রিয় নায়ক নাঈম ও আমিন খান।

দুর্লভ এই ছবিটি শেয়ার করে সালমান শাহের উদ্দেশ্যে ওমর সানি লেখেন, ‘যেখানেই থাকো, ভালো থাকো। আল্লাহর কাছে তোমার জন্য সব সময় দোয়া করি, আল্লাহ যেন তোমাকে জান্নাত নসিব করেন। ’

যেখানেই থাকো ভালো থাকো, আল্লাহর কাছে তোমার জন্য সব সময় দোয়া করি, আল্লাহ যেন তোমাকে জান্নাত নসিব করেন।

Posted by Omar Sani on Saturday, September 5, 2020

মুহূর্তেই দুর্লভ ছবিটি ভক্তদের মাঝেও দারুণ সাড়া ফেলে। ভক্তরাও তাদের প্রিয় অভিনেতার জন্য দোয়া ও ভালোবাসা জানান।

ঢাকাই সিনেমার এই তুমুল জনপ্রিয় নায়ক মাত্র তিন বছর বড় পর্দায় কাজ করার সুযোগ পেয়েছিলেন। এই অল্প সময়েই তিনি দর্শকদের হৃদয় জয় করে একের পর এক উপহার দিয়েছেন সুপারহিট সিনেমা। অভিনয় করেছেন মোট ২৭টি সিনেমায়।

দেশীয় সিনেমায় ধূমকেতু হয়েই যেন ধরা দিয়েছিলেন সালমান শাহ। তার চলন-বলন ও পোশাক-পরিচ্ছদ তরুণদের মন জয় করে নেয়। নায়ক সালমান ও ব্যক্তি সালমান দুইটিই দর্শক-ভক্তদের হৃদয়ে গভীর ছাপ ফেলে। তাইতো দুই যুগ পার হয়ে আজও চির অমর, ভাস্বর হয়ে আছেন অগণিত ভক্তের স্মৃতির মণিকোঠায়।

আরও পড়ুন: সালমান শাহ নেই ২৪ বছর

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।