ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দু’মাস পর ইনস্টাগ্রামে ফিরলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
দু’মাস পর ইনস্টাগ্রামে ফিরলেন করণ জোহর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সমালোচনার মুখে সামাজিক মাধ্যম ছেড়েছিলেন বলিউডের প্রভাবশালী নির্মাতা ও ধর্ম প্রোডাকশনসের কর্ণধার করণ জোহর। বলিউডে স্বজনপোষণ নিয়ে দু’মাসে অনেক তর্ক-বিতর্কের ঝড় বয়ে গেছে।

সমালোচনার সেই ঝড়ে অন্যতম নিশানা ছিলেন করণ জোহর। তাই সামাজিক মাধ্যম থেকে ডুব দিয়ে নিজেকে আড়ালে রেখেছিলেন এই নির্মাতা। এতদিন পর ভারতের স্বাধীনতা দিবসে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে ফিরলেন ‘কে জো’।  

ইতোমধ্যে ধর্ম প্রোডাকশনস’র ব্যানারে নির্মিত ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ মুক্তি পেয়েছে ১২ আগস্ট। তবুও নিজের সিনেমার প্রচারণার জন্য হলেও সামাজিক মাধ্যমে ফেরেননি করণ জোহর। ফিরলেন ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের লগ্নে।

ইনস্টাগ্রামে ফিরে প্রথম পোস্টে করণ জোহর ভারতের তেরঙ্গা পতাকার একটি ছবি শেয়ার করে লেখেন, ‘সংস্কৃতি, ঐতিহ্য, ইতিহাস ও গুপ্তধনসমৃদ্ধ এ আমাদের মহান জাতি। সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। জয় হিন্দ। ’

এর আগে করণ জোহর ইনস্টাগ্রামে সবসময় সক্রিয় থাকতেন। দু’মাস আগে ১৪ জুনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়। সেদিনেই তিনি তার সবশেষ পোস্ট দিয়েছিলেন। সুশান্তের সঙ্গে তার ঘনিষ্ঠ একটি ছবি শেয়ার করে সেই পোস্টে তিনি লিখেছিলেন, ‘বিগত বছরে তোমার সংস্পর্শে না থাকতে পারায় আমি নিজেই নিজেকে দোষারোপ করছি। আমার মাঝেমধ্যে মনে হতো, তোমার জীবনটা শেয়ার করার জন্য কাউকে হয়তো প্রয়োজন তোমার। কিন্তু যেভাবেই হোক, এ নিয়ে আমি পরে আর ভাবিনি। এরকম ভুল আমি আর কখনও করব না। আমরা খুব প্রাণবন্ত আর কোলাহলপূর্ণ জীবন যাপন করি। কিন্তু এর মধ্যেই খুব বিচ্ছিন্ন সবাই। আমাদের কেউ কেউ একরকম নীরবতায় নিমজ্জিত হই আর নিজের মধ্যেই হারিয়ে যাই। তাই আমাদের শুধু সম্পর্ক তৈরি করাই যথেষ্ট নয়, সেটা লালনপালন করাও দরকার। সুশান্তের দুর্ভাগ্যজনক মৃত্যু আমার কাছে জেগে ওঠার জন্য অনেক বড় একটি ডাক। আমি আশা করি, এটা আপনাদের সবার মধ্যেও সাড়া জাগাবে। তোমার সংক্রামক হাসি আর তোমার বিশাল আলিঙ্গন মিস করব (সুশান্ত)। ’

কিন্তু এই পোস্ট দেওয়ার পরও রক্ষা হয়নি। নেটিজেনদের আক্রমণের মুখে নীরব হয়ে যান করণ জোহর। শুধু ইনস্টাগ্রাম নয়, সবক’টা সামাজিক মাধ্যমেই নিষ্ক্রিয় ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।