ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা’: হাসি-কান্নায় মুগ্ধ ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা’: হাসি-কান্নায় মুগ্ধ ঋত্বিক

জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ মুক্তির পর থেকেই প্রশংসিত হচ্ছে। সিনেমাটি দেখে দারুণ মুগ্ধ সুপারস্টার ঋত্বিক রোশনও।

জাহ্নবীর অভিনয় একবার তার চোখে জল এনেছে তো আবার খুব হাসিয়েছে। আর তাই দারুণভাবেই অনুভূতি প্রকাশ করেছেন ‘কৃষ’।

শ্রীদেবীকন্যা জাহ্নবী অভিনীত সিনেমাটি ১২ আগস্ট ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায়। ভারতীয় বিমানবাহিনির প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার সংগ্রামী জীবন ও কারগিল যুদ্ধে তার অবদানকে ফুটিয়ে তোলা হয়েছে এই সিনেমায়।

মুক্তির দিনেই সিনেমাটি দেখেছেন ঋত্বিক রোশন। এরপর তিনি টুইটারে লেখেন, ‘এইমাত্র ‘গুঞ্জন সাক্সেনা’ দেখলাম। কী চমৎকার সিনেমা! কখনো চোখ বেয়ে জল গড়িয়েছে, আবার কখনো প্রাণখুলে হাসিয়েছে। সিনেমার পুরো দলটাকেই অভিবাদন জানাই। অসাধারণ!’

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা লিখেছেন, ‘গুঞ্জন সাক্সেনার প্রেরণামূলক সত্যিকারের গল্পটি দেখলাম। এই উচ্চাভিলাষী নারীর চরিত্রে জাহ্নবী যেভাবে অভিনয় করেছেন তা সত্যিই খুব দারুণ লেগেছে। সাক্সেনার সঙ্গে যেন অনুভূতিতে একাত্ম হয়ে গেছেন জাহ্নবী। এর সঙ্গে পঙ্কজ ত্রিপাঠীও মুগ্ধ করেছেন। সবাইকে অভিনন্দন। ’

এর আগে ১ আগস্ট ‘গুঞ্জন সাক্সেনা’র ট্রেলার প্রকাশের পরপরই তা সামাজিক মাধ্যমে শেয়ার করেন সুপারস্টার অক্ষয় কুমার, শাহরুখ খানসহ অনেকেই। এই সিনেমা নিয়ে উচ্ছ্বাস ছিল সবার মধ্যেই। তবে হতাশ করেননি জাহ্নবী।  

শরণ শর্মা পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশনস ও জি স্টুডিওস। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন অঙ্গদ বেদী, পঙ্কজ ত্রিপাঠী, বিনীত কুমার সিং ও মানব বীজ।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa