ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

সপরিবারে করোনামুক্ত হলেন এস এস রাজামৌলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
সপরিবারে করোনামুক্ত হলেন এস এস রাজামৌলি

‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলি ও তার পরিবার এখন কোভিড-১৯ নেগেটিভ। দু’সপ্তাহ আগেই এই বিশ্বখ্যাত পরিচালক সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হন।

দুই সপ্তাহ কোয়ারেন্টিন কাটানোর পর এখন তারা সবাই করোনামুক্ত।

এক টুইটার পোস্টে রাজামৌলি বলেন, দু’সপ্তাহ কোয়ারেন্টিন শেষ করলাম। করোনার কোনো উপসর্গই নেই। আবারও টেস্ট করালাম। আমাদের সবারই ফল নেগেটিভ এসেছে।  

তিনি আরও জানান, প্লাজমা ডোনেশন করতে চান তারা। এ লক্ষ্যে তাদের রক্তে পর্যাপ্ত অ্যান্টিবডি তৈরি হওয়ার জন্য আরও তিন সপ্তাহ অপেক্ষা করতে হবে বলে জানিয়েছে ডাক্তার।

গত ২৯ জুলাই টুইটারে পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিজেই প্রকাশ করেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এসএস রাজামৌলি। তবে এখন তাকে শুধু ‘দক্ষিণী’ বললে সম্ভবত ভুল হবে। ২০১৫ সালে ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি শুধু ভারতবর্ষ নয়, গোটা বিশ্বকেই মাত করেছিলেন। ভিএফএক্স প্রযুক্তির এমন প্রয়োগের মাধ্যমে ভারতীয় চলচ্চিত্র শিল্পে রীতিমতো বিপ্লব ঘটিয়েছেন তিনি। তার হাত ধরেই অভিনেতা প্রভাস হয়ে ওঠেন ‘বাহুবলী’। আর রাজামৌলিও হয়ে ওঠেন কোটি কোটি সিনেপ্রেমীর কাছে প্রিয় একটি নাম।

‘মাগাধীরা’, ‘সিয়ে’, ‘ছত্রপতি’র মতো সুপারহিট সিনেমাও নির্মিত হয়েছে রাজামৌলির হাতে। তার আগামী সিনেমা ‘আরআরআর’। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। বলিউড তারকা অজয় দেবগণ ও আলিয়া ভাটও যোগ দিয়েছেন সিনেমাটিতে। ১৯২০ সালের দুই মুক্তিযোদ্ধার ব্রিটিশবিরোধী সংগ্রাম ফুটে উঠবে এই সিনেমায়।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa