ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফোর্বসের শীর্ষ দশে বলিউডের একমাত্র ‘খিলাড়ি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
ফোর্বসের শীর্ষ দশে বলিউডের একমাত্র ‘খিলাড়ি’

বিশ্বের সর্বোচ্চ উপার্জনকারী অভিনেতাদের তালিকায় আবারও শীর্ষ দশে স্থান ধরে রেখেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। গতবছরের মতো ২০২০ সালেও তিনিই একমাত্র বলিউড তারকা যিনি বিশ্বখ্যাত ফোর্বসের শীর্ষ দশে স্থান অর্জন করেছেন।

২০১৯ সালে তিনি চতুর্থ স্থানে ছিলেন।

জুন’১৯ থেকে জুন’২০ পর্যন্ত আয়ের বিবেচনায় ফোর্বসের করা তালিকায় অক্ষয় কুমার রয়েছেন ষষ্ঠ স্থানে। এবছর অক্ষয়ের প্রাক্কলিত আয় ৪ কোটি ৮৫ লাখ ডলার অর্থাৎ প্রায় ৪১১ কোটি টাকা। এর মধ্যে এক কোটি ডলার পাচ্ছেন শুধু একটি টিভি সিরিজে চুক্তি করেই।  

ফোর্বসের তালিকায় গত বছরের মতো এবারও সর্বোচ্চ উপার্জনকারী অভিনেতা হিসেবে শীর্ষস্থান দখল করে আছেন ডোয়াইন জনসন। এবছর তার আয় ৮ কোটি ৭৫ লাখ ডলার। এর মধ্যে তিনি ২ কোটি ৩৫ লাখ ডলারের চেক পেয়েছেন আগামী ‘রেড নোটিস’ সিনেমার জন্য। এরপর ২য় স্থানে আছেন ‘ডেডপুল’খ্যাত অভিনেতা রিয়ান রিনল্ডস। ৩য় স্থানে আছেন কমেডি-অ্যাকশন ‘স্পেন্সার কনফিডেনশিয়াল’খ্যাত অভিনেতা-প্রযোজক মার্ক ওয়ালবার্গ। তার পরে রয়েছেন বেন অ্যাফ্লেক ও ভিন ডিজেল। এরপর ষষ্ঠ স্থানে বলিউডের ‘খিলাড়ি’।

বলিউডে নতুন শতাব্দীতে অক্ষয় কুমারই একমাত্র অভিনেতা যিনি এ মুহূর্তে একইসঙ্গে সর্বোচ্চ ৭টি সিনেমায় কাজ করছেন। এমনটা দেখা যেত গত শতাব্দীর বলিউডে। বর্তমানে অক্ষয়ের ঝুলিতে থাকা সিনেমাগুলো হলো- সূর্যবংশী, বচ্চন পাণ্ডে, বেল বটম, লক্ষ্মী বোম্ব, পৃথ্বিরাজ, অতরঙ্গি রে ও রক্ষা বন্ধন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।