ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পিছিয়ে গেল আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
পিছিয়ে গেল আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দিন

এমনিতেই বছরে একটা বা দু’বছরে একটা সিনেমা করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। এর ওপর করোনা মহামারি যোগ হওয়ায় আমির-ভক্তদের প্রতীক্ষা আরও দীর্ঘতর হচ্ছে।

আমির খানের আগামী সিনেমা ‘লাল সিং চাড্ডা’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের বড়দিনে। সেই মতো আমির ভক্তরা ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। কিন্তু সূত্রের খবর, এই ছবি ২০২১-এর বড়দিনে মুক্তি পাবে। আমির এবং প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সম্প্রতি শুটিং করতে তুরস্ক গেছেন আমির খান। করোনা পরিস্থিতি অগ্রাহ্য করেই ‘লাল সিং চাড্ডা’র শুট শুরু করতে চলেছেন ৫৫ বছরের অভিনেতা। এতদিন সবার অপেক্ষা ছিল, ২০২০’র বড়দিনে মুক্তি পাবে সিনেমাটি।  

সিনেমা মুক্তির ক্ষেত্রে বড়দিন আমির খানের কাছে খুব গুরুত্বপূর্ণ সময়। ‘থ্রি-ইডিয়টস’ থেকে ‘পিকে’ সবই বড়দিনে মুক্তি পাওয়া সফল ছবি। সে কথা মাথায় রেখে ভায়াকমের প্রযোজনায় তার নতুন ছবির ক্ষেত্রেও আমির কোনও ঝুঁকি নিতে চাননি। ছবি মুক্তির ব্যাপারে আরও এক বছরের জন্য অপেক্ষায় রাজি তিনি।  

গত সপ্তাহে অক্ষয় কুমারও 'বেল বটম' সিনেমার শুটিং করতে লন্ডনে উড়াল দিয়েছেন। ইউনিটের কলাকুশলী, কর্মীরা ছাড়াও সঙ্গে গিয়েছেন স্ত্রী টুইঙ্কল খান্না, দুই ছেলেমেয়ে আরভ ও নিতারা। লকডাউনের কারণে কয়েক মাস শ্যুটিং বন্ধ থাকার পর এই দু'টি সিনেমার আন্তর্জাতিক লোকেশনে কার্যক্রম শুরু হলো।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad