ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

বাংলাদেশে ইরোজ নাও’র যাত্রা শুরু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
বাংলাদেশে ইরোজ নাও’র যাত্রা শুরু .

দক্ষিণ এশিয়ার জনপ্রিয় ভিডিও অন-ডিমান্ড সার্ভিস বা ওটিটি প্ল্যাটফর্ম ‘ইরোজ নাও’ যাত্রা শুরু করেছে বাংলাদেশে। এখন থেকে প্ল্যাটফর্মটিতে ভারতীয় ওয়েব সিরিজ, সিনেমা, নাটক ও শর্টফিল্মের পাশাপাশি দেখা যাবে বাংলাদেশি কনটেন্টও।

সম্প্রতি ইরোজ নাও এবং বাংলাদেশি প্রতিষ্ঠান এলবিসি মিডিয়ার মধ্যে পার্টনারশিপ ঘোষণা করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে। পার্টনারশিপের মাধ্যমে ইরোজ নাও মার্কেটিং, ডিস্ট্রিবিউশন এবং যৌথভাবে কনটেন্ট নির্মাণ করবে। পাশাপাশি ব্যবসায় সম্প্রসারণের কার্যক্রম হিসেবে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী, সেটআপ বক্স ও টিভি সেটের মাধ্যমে তাদের সেবা বিস্তৃত করবে।

বিজ্ঞপ্তিতে এলবিসি মিডিয়ার হেড অব মার্কেটিং নুসরাত জেরিন বলেন, ইরোজ নাও-এ ১২ হাজারেরও বেশি বিভিন্ন ধরনের কনটেন্ট রয়েছে, যা বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করবে। আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ব্যবহার করে সারাদেশের দর্শকদের জন্য ওটিটি প্ল্যাটফর্ম সার্ভিস দেওয়ার চেষ্টা করবে এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানি।

বাংলাদেশে যাত্রা শুরু করা প্রসঙ্গে ইরোজ নাও-এর চেয়ারম্যান রিশিকা লুল্লা সিং বলেন, আমাদের এই পার্টনারশিপের মাধ্যমে ইরোজ নাও আরও একধাপ এগিয়ে গেল। আমাদের জনপ্রিয় সব ভারতীয় কনটেন্ট, বিশেষ করে জনপ্রিয় বাংলা চলচ্চিত্রগুলো বাংলাদেশের শ্রোতাদের সর্বোচ্চ বিনোদন দিতে সক্ষম হবে।  

বাংলাদেশের দর্শক মাসিক ও বাৎসরিকভিত্তিতে সবধরনের বাংকের কার্ড অথবা মোবাইল ব্যাংকিং সুবিধা ব্যবহার করে নির্দিষ্ট মূল্য পরিশোধ করে ইরোজ নাও'র সাবস্ক্রাইবার হতে পারবেন।  

জানা যায়, ইরোজ নাও-এ বিশ্বব্যাপী ১৮৬ দশক ৯ মিলিয়নের বেশি নিবন্ধিত ব্যবহারকারী এবং ২৬ দশমিক ২ মিলিয়ন মাসিক সাবস্ক্রাইবারকে সার্ভিস দিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa