ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

‘বিগ বস ২০২০’ টিজার নিয়ে এলেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
‘বিগ বস ২০২০’ টিজার নিয়ে এলেন সালমান খান

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র নতুন সিজনের ঘোষণা এসে গেল। আবারও সালমান খানই থাকছেন এর উপস্থাপনায়।

পানভেল খামারবাড়িতেই বিগ বসের টিজার শ্যুট করে দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছেন ‘ভাইজান’।

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘বিগ বস ২০২০’র টিজার শেয়ার করেছে কালার্স টিভি। টিজারে দেখা যায়, সালমান খান তার খামারে কৃষিকাজ করছেন। তিনি বলেন, ‘লকডাউন সবার জীবনে স্পিডব্রেকারের মতো ভূমিকা রেখেছে। ’ আর এজন্যই তিনি খামার বাড়িতে ধানের চাষ করছেন আর ট্রাকটর চালাচ্ছেন। এরপর তিনি শেভ করেন আর ক্যামেরায় নজর তাক করে বলেন, ‘এবার দৃশ্যপট বদলাবে। ’ এর পরেই বিগ বস ২০২০’র নতুন লোগো ভেসে ওঠে পর্দায়।

জানা যায়, সালমান খান আরও কিছু প্রোমো ভিডিও করেছেন। সেগুলোও একে একে আগামীতে প্রকাশ পাবে। এ নিয়ে জনপ্রিয় রিয়েলিটি শো’টির ১১টি সিজনে উপস্থাপনা করছেন বলিউডের ‘সাল্লু’। ক’দিন আগেই নতুন সিজনের জন্য তিনি চুক্তিবদ্ধ হন। আর এজন্য সবচেয়ে মোটা অঙ্কের সম্মানিও ঝুলিতে ভরেছেন তিনি।

এবার সম্ভবত খামার বাড়িতে থেকেই ভিডিও কলের মাধ্যমে প্রতিযোগীদের সঙ্গে কথা বলবেন সালমান খান। সূত্র মারফত এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। আগামী সেপ্টেম্বর মাস থেকেই টিভি পর্দায় শুরু হচ্ছে জনপ্রিয় এই রিয়েলিটি শো।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa