ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

বিয়ে করলেন সংগীতশিল্পী কামরুজ্জামান রাব্বি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
বিয়ে করলেন সংগীতশিল্পী কামরুজ্জামান রাব্বি রাব্বি-রেবেকা

দীর্ঘ চার বছরের প্রেমের অবসান ঘটিয়ে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী কামরুজ্জামান রাব্বি। বুধবার (৫ আগস্ট) পারিবারিকভাবে রাব্বি-রেবেকা সুলতানার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

রাব্বির স্ত্রী রেবেকা সুলতানা পলক ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজে চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন। নৃত্যশিল্পী হিসেবে পরিচিতি রয়েছে তার। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন। রাব্বি বর্তমানে স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি ঠাকুরগাঁও- এ অবস্থান করছেন।

নতুন জীবন শুরু প্রসঙ্গে রাব্বি বলেন, দুই পরিবারের সম্মতিতেই গ্রামের বাড়ি রাজশাহীতে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এর ফলে আমাদের দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক পরিণয় পেল। করোনাকালীন পরিস্থিতির কারণে কাউকে জানাতে পারিনি। ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।

ভক্ত ও অনুরাগীদের কাছে দোয়া চেয়ে রাব্বি বলেন, বিয়ে মানে জীবনের নতুন অধ্যায় শুরু করা। শুরু হলো আমার জীবনের সেই অধ্যায়। সবার দোয়া চাই। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে একসঙ্গে আনন্দ করার ইচ্ছে আছে।

‘আমি তো ভালা না’ গানের মাধ্যমে দেশব্যাপী শিল্পী হিসেবে পরিচিতি পান কামরুজ্জামান রাব্বি। এরপর থেকে নিয়মিতেই কাজ গান প্রকাশ পাচ্ছে লোকগানের তরুণ এই শিল্পী।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa