ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

২৭ দিনেও করোনা ছাড়লো না অভিষেককে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
২৭ দিনেও করোনা ছাড়লো না অভিষেককে

করোনা ভাইরাস সংক্রমিত বলিউড তারকা অভিষেক বচ্চন ২৭ দিন ধরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বচ্চন পরিবারের করোনা আক্রান্ত আর সবাই সুস্থ হয়ে ঘরে ফিরলেও এখনো মুক্তির প্রহর গুনছেন জুনিয়র বচ্চন।

বুধবার (৫ আগস্ট) ‘ব্রিদ ২’ অভিনেতা তার ইনস্টাগ্রামে কেয়ার বোর্ডের ছবি শেয়ার করেছেন। সেখানে লেখা, হাসপাতালে ভর্তি হয়ে তার ২৬ দিন চলছে। ছাড়া পাওয়ার আপাতত কোন প্লান নেই। এরপর অভিষেক নিজেকেই প্রেরণা দিয়ে পোস্টে লেখেন, ‘তুমি পারবে বচ্চন। বিশ্বাস করো। ’

অভিষেক বচ্চন ও তার বাবা অমিতাভ বচ্চন গত ১১ জুলাই কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। সেদিনেই নানাবতী হাসপাতালে ভর্তি হন সিনিয়র ও জুনিয়র বচ্চন। এরপর অভিষেকপত্নী ঐশ্বরিয়া রাই বচ্চন ও কন্যা আরাধ্য করোনা পজিটিভ ধরা পড়ে। সংক্রমণজনিত জটিলতা বেড়ে গেলে ১৭ জুলাই মা-মেয়ে দু’জনেই ভর্তি হন হাসপাতালে। তারা দু’জন সবার আগে সুস্থ হয়ে ২৭ জুলাই হাসপাতাল থেকে ছাড়পত্র পান। আর সিনিয়র বচ্চন ছাড়া পান ২ আগস্ট। এখন তারা হোম কোয়ারেন্টিনে আছেন।  

অভিষেক বচ্চন অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’ মুক্তি পেয়েছে ১০ জুলাই। তার সঙ্গে অভিনয় করেছেন অমিত সাধ, নিত্যা মেননসহ অনেকেই। স্ট্রিমিং হচ্ছে আমাজন প্রাইম ভিডিওতে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।