ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

কবির সুমনের চোখে আসিফ যেমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
কবির সুমনের চোখে আসিফ যেমন কবির সুমন-আফিস আকবর

ওপার বাংলার শিল্পী কবির সুমনের সঙ্গে একের পর এক গানের কাজ করছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। ‘এখনও সেই আসিফ আমি’ তেমনই একটি গান।

এই গানে কবির সুমন লিখেছেন স্বয়ং আসিফকে নিয়ে। মানে, গানের বিষয়বস্তু হিসেবে থাকছেন আসিফ আকবর।

‘এখনও সেই আসিফ আমি/গানের কসম গানই সব/কথায়-সুরে জীবন আমার/অন্য জীবন অসম্ভব/এখনও সেই আসিফ আমি/এক সময়ে ছোট্ট ছেলে/যখন তখন হাসত আবার/ কেঁদেও ফেলত কান্না পেলে’- কবির সুমনের এমন কথা ও সুরে নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। ইয়ামিন এলান তৈরি করেছেন এর ভিডিও।  

বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেল ৩টায় গানটি উন্মুক্ত করা হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোলের  ইউটিউব চ্যানেলে। একইসঙ্গে গানটি উপভোগ করা যাচ্ছে দেশীয় স্ট্রিমিং অ্যাপ বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন, টেলিফ্লিক্স ও বিডিফ্লিক্স লাইভে। ২৪৬৪৬ নম্বরে ডায়াল করে শোনা যাচ্ছে গানটির অডিও।

এ গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘শ্রদ্ধেয় কবির সুমনের লেখা এই গানটি আমার বিশেষ পছন্দের। এখানে তিনি আমার শিল্পীসত্তাকে তুলে ধরেছেন। আমার ওপর নির্মিত ডকুমেন্টরিতেও থাকবে এই গান। আমার মতে, আমার ভক্তদের কাছেও এটি বিশেষ প্রাপ্তি মনে হবে। ’

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্টে ০৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।