ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

বিনোদন

বিখ্যাত সব তামিল সিনেমার প্যারোডি নিয়ে এলেন সান্থানাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
বিখ্যাত সব তামিল সিনেমার প্যারোডি নিয়ে এলেন সান্থানাম

তামিল অভিনেতা সান্থানামের পরবর্তী কমেডি সিনেমা ‘বিসকোথ’র ট্রেলার প্রকাশ পেয়েছে। করোনা মহামারি আর লকডাউনের মধ্যে বিনোদনের জন্য দারুণ একটি সিনেমা হবে এটা।

অন্তত ট্রেলার দেখে সবার এমনই অনুভূতি।  

সান্থানাম যতটুকু নায়ক হিসেবে খ্যাত, তার চেয়ে তার বড় পরিচয় কমেডিয়ান হিসেবে। ইতোমধ্যে সেরা কমেডিয়ান হিসেবে পাওয়া পুরস্কারে তার ঝুলি পূর্ণ। এবার আবারও অপার বিনোদন নিয়ে আসছেন তিনি।

ট্রেলারে দারুণ জনপ্রিয় কিছু তামিল সিনেমার দৃশ্যে নতুন করে প্যারোডি করেছেন সান্থানাম। এর মধ্যে রয়েছে বিখ্যাত ‘বাহুবলী: দ্য বিগিনিং’ সিনেমাও।

ট্রেলারে দেখা যায়, সুবিশাল ১০০ ফুট উঁচু প্রতিমূর্তি দাঁড় করাতে বহু মানুষ দড়ি টানছেন। এমন সময় দুর্ঘটনায় বহু মানুষের প্রাণহানির সম্ভাবনা দেখা দিলে হঠাৎ আবির্ভূত হয় বাহুবলি। তবে বাহুবলি রূপে সান্থানামের বক্তব্য ভিন্ন। একজন তাকে বাহুবলি বলে শনাক্ত করার পর তিনি থাপ্পড় মেরে আগে মুখে মাস্ক পরার কথা স্মরণ করান। এরকম আরও কিছু সিনেমার প্যারোডি দৃশ্যে দেখা গেছে সান্থানামকে।

দেখুন ‘বিসকোথ’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa