ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

বিনোদন

ভাই-বোনের মধুর সম্পর্ক নিয়ে অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
ভাই-বোনের মধুর সম্পর্ক নিয়ে অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’

সুপারস্টার অক্ষয় কুমারের ভক্তরা এখন তার ‘লক্ষ্মীবোম্ব’ সিনেমার মুক্তির অপেক্ষায় আছেন। এরই মধ্যে নতুন সিনেমার ঘোষণা দিলেন ‘খিলাড়ি’।

রাখি পূর্ণিমার দিনেই ভাই-বোনের মধুর সম্পর্ক নিয়ে তার নতুন সিনেমার নাম ঘোষণা করলেন ‘রক্ষা বন্ধন’। এর মধ্য দিয়েই সিনেমায় অভিষেক করবেন অক্ষয়ের বোন অলকা।

সম্প্রতি টুইটারে নতুন সিনেমার পোস্টার শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, এই গল্প আপনার মন ছুঁয়ে যাবে। জীবনে প্রথমবার এত তাড়াতাড়ি একটা সিনেমাতে সই করার সিদ্ধান্ত নিলাম। সিনেমাটি আমি আমার বোন অলকা এবং সমস্ত ভাই-বোনের সম্পর্কের প্রতি উৎসর্গ করছি। এই বিশেষ সিনেমাটির জন্য নির্মাতা আনন্দ এল রাইকে ধন্যবাদ জানাই।

সব কিছু ঠিক থাকরে ২০২১ সালের ৫ নভেম্বর মুক্তি পাবে ভাই-বোনের মিষ্টি-মধুর সম্পর্কের এই সিনেমা। আনন্দ এল রাইয়ের সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধছেন অক্ষয়। পরিচালকের ‘আতরাঙ্গি রে’ সিনেমাতে দেখা যাবে তাকে। সিনেমাটির শুটিং শুরু হতে চলেছে শিগগিরই। আর আগামী বছরের গোড়াতেই হয়তো ‘রক্ষা বন্ধন’-এর শুটিং ফ্লোরে নেমে পড়বেন কলাকুশলীরা।

করোনার জেরে সিনেমা হল বন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘লক্ষ্মীবোম্ব’।  ২০১১ সালের তামিল হিট ‘কাঞ্চনা’র অফিসিয়াল হিন্দি রিমেকে অক্ষয়ের সঙ্গে জুটিতে আছেন কিয়ারা আদবাণী।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa