ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

নিজের কথা, সুর ও কণ্ঠে সাবার পঞ্চম গান প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২০
নিজের কথা, সুর ও কণ্ঠে সাবার পঞ্চম গান প্রকাশ্যে সাবরিনা সাবা

ইতোমধ্যে একক অ্যালবামের পাশপাশি বেশ কিছু মিক্সড অ্যালবামে গান করেছেন কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। জনপ্রিয়তা পেয়েছেন ‘পৃথিবী অনেক বড়’ গানের মাধ্যমে।

এটি আসিফ আকবরের সঙ্গে গাওয়া তার দ্বৈতগান।

এরপর থেকে ধারাবাহিকভাবে এককগান প্রকাশ করে আসছেন সাবা। গাওয়ার পাশাপাশি কথা-সুরও করেন। এরই মধ্যে তার কথা-সুর ও কণ্ঠে চারটি গান প্রকাশ পেয়েছে। এবার প্রকাশ পেলো পঞ্চম গান।  

ঈদ আয়োজনে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক থেকে প্রকাশ পেয়েছে তার কথা-সুর ও কণ্ঠের গান ‘কারে খুঁজিস’। গানটির সংগীতায়োজন করেছেন অনিক সাহান। নির্মিত হয়েছে গানটির ভিডিও।  এইচআর প্রোডাকশন’র ব্যানারে এটি নির্মাণ করেছেন রেজা মাহমুদ । ভিডিওতেও রয়েছে সাবার উপস্থিতি। সঙ্গে রয়েছেন শেখ সাকিব ও মুন্নী।

নতুন এ গান প্রসঙ্গে সাবা বলেন, ‘ভালোলাগা থেকে টুকটাক লিখি। লেখার সময় ভেতরে ভেতরে একটা সুর কাজ করে। সেই সুরটা যখন ভালো লেগে যায়, তখন নিজের সুরটাকেই চূড়ান্ত করে গাওয়ার সিদ্ধান্ত নিই। এটি তেমনই একটি গান। আশা করছি, গানটি সবার ভালো লাগবে। ’

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa