ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’

সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ যেদিন উদ্ধার করা হয়, সেদিনই কঙ্গনা রনৌত বলেছিলেন, ‘এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে’। অভিনেতার মৃত্যুর দিনই প্রকাশ্যে এমন মন্তব্য করে বোমা ফাটিয়েছিলেন বলিউডের ‘কুইন’।

সুশান্তের মৃত্যুর পেছনে অনেক বড় রাঘব বোয়ালের হাত রয়েছে, এমন ইঙ্গিত দিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা।

সম্প্রতি (৩১ জুলাই) বিনোদন সংবাদমাধ্যম পিঙ্কভিলা সূত্র মারফত জানায়, সুশান্তের মৃত্যুর আগের রাতে তার বাড়ির পার্টিতে এক ‘বড় নাম’ উপস্থিত ছিল। সে সূত্র ধরে কঙ্গনা টুইটারে বলেন, বলিউডের সবাই তার নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না।

টুইটার পোস্টে কঙ্গনা লেখেন, ‘সবাই তার নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে তিনি। ভালোবেসে তাকে সবাইবেবি পেঙ্গুইনবলেন ‘এরপর তিনি বলেন, ‘এবার যদি বাড়িতে আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জেনে রাখবেন, আমি আত্মহত্যা করিনি।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। তাকে অনেকেই বলিউডেরআয়রন লেডিবলেন। করণ জোহর, সালমান খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও আক্রমণ করতে ছাড় দেননি কঙ্গনা। বলিউডের রাঘব বোয়াল এই তারকারানেপোটিজমের ঝাণ্ডাধারীবলে কটাক্ষও করেছেন তিনি।

সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এদের দিকে নিশানা দেগেছেনমনিকর্ণিকা’খ্যাত অভিনেত্রী। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কীভাবে তাকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন তার ভিডিও বার্তায়। এবার সেই টুইটার থেকেই আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।