ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাকিস্তানি গুপ্তচরের সঙ্গে সখ্যতা দীপিকার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
পাকিস্তানি গুপ্তচরের সঙ্গে সখ্যতা দীপিকার!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সবচেয়ে সোচ্চার তারকা কঙ্গনা রনৌতের তোপের মুখে এবার দীপিকা পাড়ুকোন। তাও একেবারে পাকিস্তানি এজেন্টের ঘনিষ্ঠ বলে দীপিকাকে আক্রমণ করেছেন বলিউডের ‘কুইন’।

সম্প্রতি দীপিকার বিয়েতে সুশান্তকে নিমন্ত্রণ না করে পাকিস্তানি এক গুপ্তচরকে নিমন্ত্রণ জানানো নিয়ে বিতর্কের মুখে পড়েছেন দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি সামাজিকমাধ্যমে আক্রমণের শিকার হয়েছেন দীপিকা পাড়ুকোন। ভারতীয় গোয়েন্দা সংস্থা র-এর সাবেক কর্মকর্তা এন কে সুদ দাবি করেন, চলতি বছরের শুরুতে দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের আন্দোলনে সমর্থন জানিয়ে সেখানে উপস্থিত হয়ে দু’মিনিট মুখ দেখাতে ৫ কোটি রুপি নিয়েছিলেন দীপিকা। আর এর পেছনে ছিলেন পাকিস্তানি এজেন্ট অনিল মুসারাত।

দীপিকাই বিনোদন জগতের একমাত্র তারকা যিনি সিএএ’র মতো বিতর্কিত বিষয়ে আন্দোলনের একপক্ষকে সমর্থন জানিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। জানুয়ারি মাসের সেই জেএনইউ বিতর্কের মুখে তার ‘ছপাক’ সিনেমাটি ভালো ব্যবসাও করতে পারেনি। এবার তার রেশ ধরেই কঙ্গনা আক্রমণ করলেন দীপিকাকে।

কোনওরকম রাখঢাক না করেই কঙ্গনা বললেন, ‘দীপিকা পাড়ুকোন তো পাকিস্তানি এজেন্টদের সঙ্গে জেনএনইউ প্রতিবাদের পরিকল্পনা করেছিল। দীপিকা-রণবীরের বিয়েতে পাকিস্তানি গুপ্তচর নিমন্ত্রিত হলেও বলিউডের দুই খ্যাতনামা তারকাকে বয়কট করা হয়েছিল। যাদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে, আর আরেকজন এখনও তার অস্তিত্বের জন্য লড়াই করে যাচ্ছে। ’ এক্ষেত্রে দুই তারকা বলতে যে কঙ্গনা সুশান্ত সিং রাজপুত আর নিজের কথাই বোঝাতে চেয়েছেন, তা একেবারে দিনের আলোর মতোই পরিষ্কার।

শুধু তাই নয়, টিম কঙ্গনার এই টুইটের সঙ্গে যে ছবিটি জোড়া হয়েছে। সেটিও নেটদুনিয়ায় আপাতত প্রচণ্ড ভাইরাল। দিন দুয়েক আগেই, বলিউড তারকাদের সঙ্গে পাকিস্তানি এজেন্টদের যোগাযোগের কথা শোনা গিয়েছিল। ছবিতে এখানে তাদেরই একজনের মুখ দেখা যাচ্ছে দীপিকার সঙ্গে। উল্লেখ্য এটি রণবীর সিং দীপিকা পাড়ুকোনের রিসেপশনের ছবি। যেখানে পাক গুপ্তচর সংস্থার সঙ্গে যুক্ত সংশ্লিষ্ট ব্যক্তি আমন্ত্রিত ছিলেন। সেই ছবি শেয়ার করেই কঙ্গনা তোপ দেগেছেন যে, নিজের বিয়েতে বলিউডের দুই তারকাকে বাদ দিয়ে এক পাকস্তানি এজেন্টকে নিমন্ত্রণ করেছেন দীপিকা।

সেসঙ্গে ইন্ডিয়া টুডে’র একটি প্রতিবেদনের স্ক্রিনশটও শেয়ার করেন কঙ্গনা। যেখানে বলা আছে, দীপিকা-রণবীরের বিয়েতে কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপসহ অনেকেই আমন্ত্রিত হলেও অনুপস্থিত ছিলেন সুশান্ত সিং রাজপুত ও কঙ্গনা রনৌত। সংবাদ সূত্র দাবি করে, তাদের আমন্ত্রণই জানানো হয়নি।

 

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।