ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

ঈদে অন্তু করিমের নতুন মিউজিক ভিডিও ‘বলেছে মন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
ঈদে অন্তু করিমের নতুন মিউজিক ভিডিও ‘বলেছে মন’ অন্তু করিম

ঈদকে সামনে রেখে নতুন মিউজিক ভিডিও ‘বলেছে মন’ নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা অন্তু করিম। সিনেমাজড্’র ব্যানারে নতুন এই মিউজিক ভিডিও ২৮ জুলাই ইউটিউবে প্রকাশ হয়েছে।

দর্শকদের মনে সাড়া জাগানো মডেল অন্তুর নতুন মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তানভীর শেহজাদ। এতে অন্তু করিমের সহশিল্পী মডেল মারিয়া শান্ত।

নতুন মিউজিক ভিডিও সম্পর্কে মডেল ও অভিনেতা অন্তু করিম বলেন, ‘পবিত্র ঈদুল-আজহায় নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে পেরে অনেক ভালো লাগছে। করোনার এ সময়ে সবাই অন্যরকম পরিস্থিতির মধ্যে দিয়ে সময় পার করছেন। অবরুদ্ধ এ সময়ে বিনোদনের খোরাক হিসেবে নতুন মিউজিক ভিডিও ‘বলেছে মন’ দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আমি আশাবাদী। ’

রবিউল ইসলাম জীবনের কথায় ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে নতুন মিউজিক ভিডিওটিতে কণ্ঠ দিয়েছেন মাহাদী সুলতান ও বৃষ্টি।

‘এক জীবন’ গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়ে আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করেন অন্তু করিম। করোনা সংক্রমণ সম্ভাবনায় যখন গোটা দেশ কার্যত অচল, এমন সময়ে দর্শকদের কথা চিন্তা করে নতুন এ মিউজিক ভিডিওটি নিয়ে এলেন এই আন্তর্জাতিক ইয়্যুথ আইকন অ্যাওয়ার্ড প্রাপ্ত উদ্যোক্তা, মডেল ও অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
এইচএমএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa