ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

ঈদে তাহসান-মিম জুটির ওয়েব ফিল্ম ‘হঠাৎ বিয়ে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
ঈদে তাহসান-মিম জুটির ওয়েব ফিল্ম ‘হঠাৎ বিয়ে’ তাহসান খান ও বিদ্যা সিনহা মিম

প্রথমবার ওয়েব ফিল্ম নির্মাণ করলেন পরিচালক ওসমান মিরাজ। ‘হঠাৎ বিয়ে’ নামের ওয়েব ফিল্মটি আসন্ন ঈদুল আযহা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে।

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান খান ও বিদ্যা সিনহা মিম।

তাহসান-মিম জুটি এর আগে নাটক ও টেলিফিল্মে কাজ করলেও তারা একসঙ্গে এবারই প্রথম ওয়েব ফিল্মে অভিনয় করলেন।  

‘হঠাৎ বিয়ে’ নিয়ে ওসমান মিরাজ বাংলানিউজকে বলেন, বিশ্বব্যাপী ওয়েব ফিল্মের একটা বড় বাজার রয়েছে। এর মূল ধারণা হলো, পুরোপুরি ফিল্মের মতো করেই নির্মাণ করা হবে, তবে এটি প্রেক্ষাগৃহে নয়, মুক্তি পাবে অনলাইনে। কিন্তু আমাদের দেশে সেভাবে এখনো ওয়েব ফিল্ম নির্মাণ হচ্ছে না। ঈদ উপলক্ষে আমার প্রথম ওয়েব ফিল্ম মুক্তি দিতে যাচ্ছি। অনেকে অবশ্য না জেনে এটাকে নাটক বলছে।

‘হঠাৎ বিয়ে’র গল্প নিয়ে তিনি বলেন, এলাকার কুখ্যাত সন্ত্রাসী সিলভার রকি জোর করে নূরিকে তুলে নিয়ে বিয়ে করতে চায়। নূরি সেখান থেকে পালিয়ে ইমনের কাছে আশ্রয় নেয়। এরপর তাদের দুজনের ভালো সম্পর্ক গড়ে ওঠে। আরে সেজন্য ইমন সিলভার রকি থেকে নূরিকে রক্ষা করার চেষ্টা করেন। কিন্তু একসময় তারা ধরা পড়ে যান। বাকিটা পর্দায় দেখা যাবে।

নির্মাতা আরো জানান, যেহেতু ফিল্মের আদলে এটি নির্মিত, বাজেট ছিল অনেক বেশি। যেটা শুধুমাত্র অনলাইন থেকে তোলা সম্ভব নয়। তাই লগ্নী তুলতে ঈদে অনলাইনের পাশাপাশি টিভিতেও মুক্তি দেওয়া হবে। ঈদের তৃতীয় দিন (৩ আগস্ট) দুপুর ১২টায় বাংলাভিশন ও এস এস এন্টারটেইনমেন্টের চ্যানেলে একযোগে ‘হঠাৎ বিয়ে’ মুক্তি পাবে।   

তাহসান ও মিম ছাড়া এতে আরো অভিনয় করেছেন- আনন্দ খালেদ, শিখা, রকি খান, রত্না খান, হৃদয় প্রমুখ।

মাসুদুল হাসানের গল্পে ওয়েব ফিল্মটি রচনা করেছেন দয়াল সাহা। চিত্রনাট্য পরিচালকের নিজের। এর সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। গানে কণ্ঠ দিয়েছেন তানজির ও কথা লিখেছেন তাহসান শুভ্র। এস এস প্রপার্টিজ প্রযোজিত ‘হঠাৎ বিয়ে’ পরিবেশনায় রয়েছে এস এস এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa