ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান শাহের টি-শার্ট, মাথার ব্যান্ড আসছে নিলামে

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২০
সালমান শাহের টি-শার্ট, মাথার ব্যান্ড আসছে নিলামে

ঢাকা: নিলামে উঠছে বাংলা সিনেমার অন্যতম প্রধান নায়ক সালমান শাহের একটি টি-শার্ট ও মাথার ব্যান্ড। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া মৌসুমী এবং সালমান শাহ অভিনীত 'অন্তরে অন্তরে' সিনেমায় এই লাল রঙের টিশার্ট এবং মাথায় পড়া ব্যান্ডটি সেসময় বেশ নজর কেড়েছিল দর্শকদের।

মামুনুর রেজা মামুন নামের সালমান শাহের এক ভক্ত প্রায় ২০ বছর ধরে সংরক্ষণে রেখেছেন এই দুটি জিনিস। আর নিলামের অর্থ দিয়ে বর্তমান করোনা পরিস্থিতিতে অসহায় এবং গরীব-দুঃখীদের সেবা করা হবে বলেও জানিয়েছেন তিনি।

মামুন জানান, সালমান শাহের মৃত্যুর আগে থেকেই তার পরিবারের সাথে তার যোগাযোগ ছিল। সেই সুবাদেই নায়কের মৃত্যুর পর তার মা এবং বাবার কাছে একদিন প্রিয় নায়কের কিছু স্মৃতিচিহ্ন চাইলে তিনি রুমে গিয়ে আলমারি খুলে এই টি-শার্ট আর ব্যান্ডগুলো দেন।

মামুন আরো জানান, করোনা ভাইরাসের জন্য সারাদেশেই এক ধরনের সমস্যা বিরাজ করছে। গরিব এবং নিম্নবিত্ত যারা আছেন তারা অসহায় দিন কাটাচ্ছেন। এমন অবস্থায় তার কাছে সেরা দামি জিনিস প্রিয় নায়কের টি-শার্ট ও ব্যান্ড বিক্রি করে পাওয়া অর্থ দিয়ে তাদের সাহায্য করবেন বলে মনস্থির করেছেন।

নিলামের বিষয়ে তিনি জানান, নিলামের তারিখ এবং কোন প্লাটফর্ম থেকে এগুলো কেনা যাবে, তা এখনো ঠিক হয়নি। তবে খুব শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ০৭০৪ ঘণ্টা, জুলাই ২১, ২০২০
এইচএমএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।