ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

নিখোঁজের ৫ দিন পর অভিনেত্রী নায়া রিভেরার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
নিখোঁজের ৫ দিন পর অভিনেত্রী নায়া রিভেরার মরদেহ উদ্ধার

হলিউড অভিনেত্রী-গায়িকা নায়া রিভেরার (৩৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়ার ৫ দিন পর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার পিরু লেকে তার মরদেহটি পাওয়া যায়।

গত ৮ জুলাই ৪ বছর বয়সী ছেলে জোসেকে নিয়ে বোটিং করতে পিরু লেকে যান নায়া রিভেরা। পানিতে সাঁতার করতে নেমে হঠাৎ হারিয়ে যান তিনি।

এরপর জোসেকে উদ্ধার করে রিভেরাকে খুঁজতে ডুবরি নামানো হয়। টানা ৫ দিন ধরে খোঁজার পর সোমবার (১৩ জুলাই) তার মরদেহ উদ্ধার করা গেছে বলে ভেনচুরা কাউন্টি শেরিফের দফতর থেকে নিশ্চিত করা হয়েছে।  

৫ দিন আগে লেকে বোটের মধ্যে ঘুমন্ত অবস্থায় জোসেকে উদ্ধার করা হয়। এরপর থেকেই মোটামুটি সবাই নিশ্চিত হন নায়া রিভেরা পানিতে তলিয়ে গেছেন। ধারণা করা হচ্ছে, পানিতে নামার পর আঘাত পেয়ে তার মৃত্যু হয়।

খুব কম বয়সেই অভিনয় শুরু করেন রিভেরা। ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত-একটানা ৬ বছর ধরে ফক্স চ্যানেলে সম্প্রচার হয় তার মিউজিক্যাল ড্রামা 'গ্লি'। এটি তাকে দারুণ সাফল্য এনে দেয়।  

তবে ২০১৪ সালে 'অ্যাট দ্য ডেভিলস ডোর' সিনেমার মধ্য দিয়ে হলিউড অভিষেক ঘটে নায়া রিভেরার। অভিনয়ের পাশাপাশি, মডেলিং, গান ও লেখালিখিও অভ্যাস ছিল তার। রিভেরার মৃত্যুতে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa