ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল, ২৬ স্টাফের করোনা নেগেটিভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল, ২৬ স্টাফের করোনা নেগেটিভ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড 'শাহেনশাহ' অমিতাভ বচ্চন। তার সঙ্গে ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেককন্যা আরাধ্যও  ভাইরাসটিতে আক্রান্ত। 

অমিতাভ ও অভিষেক বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তাদের দুজনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

খুব শিগগিরই অভিষেককে ছাড়পত্র দেওয়া হবে বলেও জানানো হয়েছে।  

এছাড়া মেয়ে আরাধ্যকে নিয়ে বাসায় আইসোলেশনে আছেন ঐশ্বরিয়া। তারাও শারীরিকভাবে সুস্থ আছেন।  

এদিকে, গত সোমবার (১৩ জুলাই) অমিতাভের চরটি বাংলোর মোট ২৬ স্টাফের করোনা পরীক্ষা করানো হয়। তাদের কারো শরীরেই ভাইরাসটির উপস্থিতি পাওয়া যায়নি।

এছাড়া বচ্চন পরিবারের সবার কনটাকে থাকা ৫৪ জনকে চিহ্নিত করা হয়েছে। এদের মধ্যে বেশিরভাগই স্টাফ। এছাড়া সিনেমায় কাজ করতে গিয়ে অভিষেক যাদের কনটাকে এসেছেন তাদেরও চিহ্নিত করা হয়েছে। এরমধ্যে যারা বেশি ঝুঁকিতে ছিলেন তাদের করোনা পরীক্ষা করা হয় এবং যারা কম ঝুঁকিতে তাদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।  

শনিবার (১১ জুলাই) রাতে প্রথমে অমিতাভ বচ্চন নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। এরপর জানা যায় অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্য করোনায় আক্রান্ত। তবে অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের করোনা নেগেটিভ এসেছে।

অমিতাভের চারটি বাংলো কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করে সিল করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।