ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

হচ্ছে না এন্ড্রুকে শ্রদ্ধা জানানোর আয়োজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
হচ্ছে না এন্ড্রুকে শ্রদ্ধা জানানোর আয়োজন

রাজশাহী: কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরের শেষকৃত্য বুধবারই (১৫ জুলাই) সম্পন্ন হবে। এদিন, তার মরদেহ সিটি চার্চে নিয়ে যাওয়া হবে। সেখানে ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে পাশেই থাকা খ্রিস্টিয়ান কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

সবার শ্রদ্ধা নিবেদনের জন্য আগে তার মরদেহ নিয়ে যাওয়ার কথা ছিল রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজে। কিন্তু করোনা পরিস্থিতি বিবেচনায় ভক্তদের শ্রদ্ধা জানানোর আয়োজন স্থগিত করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) রাতে এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়িত্ব নিয়েছিলেন এন্ড্রু কিশোরের মরদেহ বুধবার বেলা ১১টায় শহীদ মিনারে নেওয়া হবে এবং সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। এটা রাজশাহী বিশ্ববিদ্যালয়েই প্ল্যান ছিল। পরিবারের সবাই সম্মতিও দিয়েছিলো। কিন্তু মূলত বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রস্তুতিতে ঘাটতি এবং করোনা পরিস্থিতির কারণে মানুষের জনসমাগম চিন্তা করে এটা স্থগিত করা হলো। '

তিনি আরও বলেন, ১৫ জুলাই সকালে এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘর থেকে সরাসরি সিটি চার্চে নিয়ে যাওয়া হবে। সেখানে ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে পাশেই থাকা খ্রিস্টিয়ান কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

এদিকে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের দাবি, কিংবদন্তি সংগীত শিল্পী এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানানোর আয়োজন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিয়েছিল। তবে বিষয়টি তার পরিবারের সিদ্ধান্তের ওপর নির্ভর করছিল। শেষ পর্যন্ত করোনা পরিস্থিতির কারণে শেষ শ্রদ্ধা জানানোর আয়োজনটি স্থগিত হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa