ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিনোদন

বচ্চন পরিবারের সুস্থতা কামনায় দিনভর পূজা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
বচ্চন পরিবারের সুস্থতা কামনায় দিনভর পূজা

কলকাতা: পরিবারের ৩ সদস্যসহ বলিউড 'শাহেনশাহ' অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত। শনিবার (১১ জুলাই) তিনি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যামে বিষয়টি জানান। এমন খবরে উদ্বিগ্ন ভক্তরা। তার আরোগ্য কামনা করেছে পুরো দেশ। এতে বাদ পড়েনি কলকাতা রাজ্যের হুগলী জেলা।
 

ওই জেলায় অবস্থিত রাজ্যের সবচেয়ে বড় অমিতাভ বচ্চন ফ্যান ক্লাব 'অল বেঙ্গল অমিতাভ বচ্চন ফ্যান অ্যাসোসিয়েশন' তার সুস্থ কামনা করে বিশেষ প্রার্থনার আয়োজন করে।

অপরদিকে ভগবানের আসনে অমিতাভকে বসিয়েছে তার কলকাতার ভক্তরা।

তিলজলা এলাকায়, ১০-এ শ্রীধর রায় রোডে রয়েছে অমিতাভ বচ্চনের মন্দির। যেখানে রোববার (১২ জুলাই) বিগ বি-র আরোগ্য কামনা করে সারাদিন ধরে হচ্ছে বিশেষ যজ্ঞ।

অমিতাভ বচ্চনের এই মন্দিরের চেয়ারম্যান সঞ্জয় পাতোদিয়া। যিনি গত ১৩ বছর ধরে বিগবি’র প্রতিটি জন্মদিনে মুম্বাইয়ে অমিতাভের দুটি বাংলো 'জলসা' ও 'প্রতীক্ষা'য় গিয়ে পুষ্পস্তবক দিয়ে বচ্চনকে শুভেচ্ছা জানিয়ে আসেন। 'অল বেঙ্গল অমিতাভ বচ্চন ফ্যান অ্যাসোসিয়েশন' তার সুস্থ কামনা করে বিশেষ প্রার্থনার আয়োজন করেকলকাতার তিলজলায় ২০০১ সালে তৈরি হয় অমিতাভ বচ্চনের নামে এই মন্দির। এই মন্দিরে নিয়মিত দুইবেলা আরতি হয়। এই মন্দিরে আসা ভক্তরা বিগ বি’কে ভগবান মনে করেন। দিনে দুবার ভক্তরা প্রসাদও পান। মন্দিরে অমিতাভ বচ্চনের মোট সাড়ে সাতশ' সিনেমা আছে। তার প্রথম থেকে এখনও পর্যন্ত রিলিজ হওয়া 'গুলাবো সিতাবো' পর্যন্ত সমস্ত সিনেমাই রয়েছে।

এছাড়া এই মন্দিরের আলাদা একটি ট্রাস্টি বোর্ড রয়েছে। তারা ১১ অক্টোবর এলাকার গরীব মানুষকে বসিয়ে খাওয়ানোর ব্যবস্থা করেন। এছাড়া এলাকার গরিব ও বিশেষভাবে সক্ষম শিশুদের জামাকাপড় ও খেলনা দান করা হয়।

যতদিন বিগ বি সম্পূর্ণভাবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন না, ততদিন তার এই অমিতাভ মন্দিরে চলবে মৃত্যুঞ্জয় জপ। এই বিশেষ প্রার্থনার মাধ্যমে তিনি আবার সুস্থ হয়ে খুব তাড়াতাড়ি বড় পর্দায় ফিরবেন বলে আশাবাদী সঞ্জয় বাবু। এদিন অমিতাভের পাশাপাশি বচ্চন পরিবারে সকলের সুস্থতার জন্য প্রার্থনা চলে অমিতাভ মন্দিরে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
ভিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa