ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

সুস্থ আছেন জয়া-ঐশ্বরিয়া-আরাধ্য বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
সুস্থ আছেন জয়া-ঐশ্বরিয়া-আরাধ্য বচ্চন জয়া, ঐশ্বরিয়া ও আরাধ্য বচ্চন

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন। দুশ্চিন্তা ছিল জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যাকে নিয়ে। তবে আপাতত স্বস্তির খবর মিলেছে। 

অমিতাভ বচ্চন ও জুনিয়ার বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর পরিবারের অন্য সদস্যদের নিয়ে চিন্তা বাড়ছিল অনুগামীদের। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, জয়া বচ্চন, তার পুত্রবধূ ঐশ্বরিয়া ও নাতনী আরাধ্য’র কোভিড-১৯ অ্যান্টিজেন টেস্ট নেগেটিভ এসেছে।

তবে তাদের সোয়াব টেস্ট রিপোর্ট এখনো  হাতে আসেনি।

রোববার (১২ জুলাই) সকালে নানাবতী হাসপাতালের পক্ষ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়, নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট নেগেটিভ। তবে, দ্বিতীয় পরীক্ষার জন্য আবার তাদের নমুনা পাঠানো হয়েছে।

এদিকে, বলিউডের ‘শাহেনশাহ’ করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তার ভক্ত-শুভানুধ্যায়ীদের মধ্যে ব্যাপক উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দেয়। বিগ বি ও অভিষেকের সুস্থতা কামনা করে একের পর এক টুইট করতে করছেন ভক্তরা। এর প্রেক্ষিতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে বসে টুইট করেন জুনিয়র বচ্চন।  

তিনি জানান, অমিতাভ বচ্চন ও তিনি, দুজনেই ভাল আছেন। তাদের দুজনের শরীরে মৃদু উপসর্গ রয়েছে। দুজনের অবস্থাই স্থিতিশীল বলে জানিয়েছেন অভিষেক বচ্চন।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa