ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

মাইক আর আমার ভালোবাসা খুব পবিত্র: মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৯:৪২:০৮ পিএম
মাইক আর আমার ভালোবাসা খুব পবিত্র: মোনালি ঠাকুর

তিন বছর পার হয়ে যাওয়ার পর বিয়ের কথা প্রকাশ্যে আনেন ভারতের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর। মাস দেড়েক আগে সামাজিক মাধ্যমে বিয়ের বিষয়টি অবগত করেন তিনি। এর পর থেকেই তাকে নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

মোনালির অনেক দিনের প্রেমিক এবং বর্তমান স্বামী মাইক রিখটার সুইজারল্যান্ডের বাসিন্দা। নিজস্ব রেস্তোরাঁ রয়েছে তার।

এখন বছরের অর্ধেক সময় সেখানেই থাকেন মোনালি। বাঙালি এই গায়িকার বিদেশি বর, ব্যাপারটা সহজে মানতে পারেননি নেটিজেনরা। তাতেই হয়েছে যত সমস্যা। কেউ বলছেন, মোনালি কেবল পয়সার লোভে বিয়ে করেছেন। মানে, যাকে বলে ‘গোল্ড ডিগার’। কেউ বা কটাক্ষ করেছেন আরো অনেক বিষয়ে।

মোনালি ও মাইকতবে মোনালি এ ব্যাপারে একেবারেই বিতর্কে জড়াতে রাজি নন। তাই চুপ না থেকে ঠাণ্ডা মাথায় সমালোচকদের জবাব দিয়েছেন। নিজের বিয়ের দিনের একটা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গায়িকা। যেখানে দেখা গেছে, কনের পরনে সাদামাঠা সালোয়ার স্যুট।  

গায়িকার কথায়, হাতে সময় ছিল না যে ড্রেস ফিটিং করবো। জুতো কিনতে ভুলে গিয়েছিলাম। তাই স্নিকার পরেছিলাম। আমাদের বিয়েতে জাঁকজমক ছিল না। তবে কিছু ড্রামা হয়েছিল। যদিও আমাদের সম্পর্কে কোনো নাটক নেই। মাইক আর আমার ভালোবাসা খুব পবিত্র।

মোনালি আরো বলেন, সোশ্যাল মিডিয়ার অদ্ভুত জীবরা সব জেগে উঠেছে। যারা আমায় গোল্ড ডিগার বলছে, তাদের বলি- একজন সফল ব্যবসায়ীর তুলনায় এই গোল্ড ডিগারের আয় অনেক বেশি। মাইককে বিয়ে কারণ একটাই- ও আমার সাফল্য, ব্যর্থতা, স্বাধীনতা, আনন্দসহ সব কিছু উদযাপন করতে পারে। এসব সবাই বুঝবে না।

২০১৭ সালে মাইককে বিয়ে করেন অসংখ্য তরুণের ‘ক্রাশ’ মোনালি ঠাকুর। বর্তমানে মাইক-মোনালির বিয়ের বয়স ৩ বছর ২ মাস। গায়িকা বলেন, বিয়ের খবর দেরিতে প্রকাশ্যে এনেছি ঠিক কিন্তু কোনও চাপ অনুভব করিনি। বরং শুরুর দিন থেকে প্রতিটা মুহুর্ত আমি উপভোগ করেছি।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa