ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের আরও এক ভক্তের আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৭:৪৭:৩৭ পিএম
সুশান্ত সিং রাজপুতের আরও এক ভক্তের আত্মহত্যা .

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে শোকাহত তার অগণিত ভক্ত। প্রিয় তারকার মৃত্যুশোক সইতে না পেরে ইতোমধ্যে কয়েকজন সুশান্ত ভক্তের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এরকম দুঃখজনক ঘটনা ঘটলো আবারও। এবার আত্মহত্যা করেছে ভারতের দেরাদুনের বাসিন্দা ১৭ বছরের এক কিশোরী।

প্রাথমিকভাবে ওই কিশোরীর মা-বাবা জানায়, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও টিকটক তারকা সিয়া কক্করের আত্মহত্যার খবরে ওই ছাত্রী শোকাহত হয়ে পড়েছিল।

শুক্রবার (১০ জুলাই) দেরাদুনে নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রী।

তবে পুলিশ এ ঘটনাটি জানিয়েছে পরদিন শনিবারে।

জানা গেছে, এবছরই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল ওই ছাত্রী। দেরাদুনের বাড়িতে সে তার বাবা-মা ও ভাইয়ের সঙ্গে থাকতো। তার বাবা-মা জানিয়েছে, তাদের মেয়ে প্রায়ই সুশান্ত ও টিকটক তারকা সিয়ার আত্মহত্যার কথা আলোচনা করত।

মেয়েটির বাবা বলেন, গত ১০-১২ দিন ধরে ও একটু বেশিই সুশান্ত ও সিয়ার কথা বলছিল। তিনি মেয়েকে বলেন, এসব নিয়ে যেন বেশি চিন্তা না করে। তবে কখনও ভাবেননি ও এমন কাজ করবে। ওর মৃত্যুর আর কোনও কারণ থাকতে পারে বলে তাদের মনে হয় না বলে জানিয়েছেন ছাত্রীর বাবা-মা।

ওই ছাত্রীর ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ হয়ে মৃত্যুর বিষয় স্পষ্ট বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa