ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

স্টুডিওতেই শেষ হচ্ছে সালমান-দিশার সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৭:১৬:০৬ পিএম
স্টুডিওতেই শেষ হচ্ছে সালমান-দিশার সিনেমার শুটিং

স্টুডিও’র ভিতরে সবুজ স্ক্রিন টাঙিয়ে শুটিং হবে সালমান খান ও দিশা পাটানি অভিনীত সিনেমা ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’র। এমনই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর। জানা গেছে, শুটিংয়ের আর মাত্র ১০-১২ দিনের কাজ বাকি আছে।

করোনার কারণে লকডাউন জারির আগে গানের দৃশ্যের শুটিং করতে আজারবাইজানে উড়ে যাওয়ার কথা ছিল ইউনিটের। কিন্তু অতিমারির জেরে সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে।

 

আরও জানা গেছে, বিদেশ ভ্রমণের ক্ষেত্রে জারি করা নতুন নিষেধাজ্ঞার ফলে আগের শুটিং পরিকল্পনা বাতিল করতে হয়েছে এবং এই মুহুর্তে সবুজ স্ক্রিনের প্রেক্ষাপটে শুটিং শেষ করা হবে বলে ঠিক হয়েছে। পরে ভিজ্যুয়াল এফেক্টের সাহায্যে বিদেশের পটভূমিকা ফুটিয়ে তোলা হবে। সিনেমার বাদবাকি অ্যাকশন দৃশ্যগুলোও শহরের স্টুডিওতেই শুট করা হবে।

সিনেমাটি মুক্তির বিষয়ে জানা গেছে, আগামী অক্টোবর-নভেম্বরে প্রেক্ষাগৃহ খুলে দেওয়া হবে এবং প্রেক্ষাগৃহে দর্শকের ইতিবাচক সাড়া মিললেই সিনেমাটি মুক্তির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সম্ভাব্য সময়- দিওয়ালির আগেই। অবশ্য গত ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল।

মার্চের শুরুর দিকে জানানো হয়েছিল, করোনার কারণে আজারবাইজানে গিয়ে শুটিং করতে রাজি হচ্ছে না ইউনিটের একাংশ। শুটিংয়ের প্রস্তুতি সারতে ইউনিটের যে কয়েকজনকে আগে আজারবাইজানে পাঠানো হয়েছিল, তাদের ফিরে আসতে বলা হয়। তখনই ঠিক হয়, অন্য কোথাও সিনেমার বাকি দৃশ্যের শুটিং হবে।  

সালমন খান ফিল্মস, সোহেল খান প্রোডাকশনস ও রীল লাইফ প্রোডাকশন’র ব্যানারে ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’র সহ-প্রযোজনায় রয়েছেন- সালমন খান, সোহেল খান ও অতুল অগ্নিহোত্রী।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa