ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

এন্ড্রু কিশোরকে উৎসর্গ করে অদিতারিয়ানস’র গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৩:৪৩:৪০ পিএম
এন্ড্রু কিশোরকে উৎসর্গ করে অদিতারিয়ানস’র গান

বাংলা উচ্চাঙ্গ সংগীতনির্ভর ফিউশন ব্যান্ড অদিতারিয়ানস শ্রোতাদের উপহার দিলেন নতুন গান। ফ্যাটম্যান ফিল্মস’র ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে প্রকাশ পায় ব্যান্ডটির নতুন গান-ভিডিও ‘জলভ্রম’। 

ক্লাসিক্যালের সঙ্গে রকের মিশ্রণে তৈরি হয়েছে ‘জলভ্রম’। সদ্য প্রয়াত উপমহাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে উৎসর্গ করা হয়েছে অদিতারিয়ানস প্রজেক্টের দ্বিতীয় গান ‘জলভ্রম’।

একই প্রজেক্টে এর আগে ‘জোছনা’ নামের একটি গান ভিডিও প্রকাশ পেয়েছিল। অদিতারিয়ানস’র কিই-ম্যান প্রখ্যাত সংগীত পরিচালক অদিত রহমান।  

আবদার রহমানের কথায় গানটি কণ্ঠ তুলেছেন যথাক্রমে অদিত রহমান, দোলা ও তৌফিক। সুর করেছেন যৌথভাবে অদিত রহমান, দোলা রহমান ও মুত্তাক হাসিব। দোলার সঙ্গে গানটিতে র‌্যাপ করেছেন ক্ষ্যাপাগান খ্যাত র‌্যাপার তৌফিক আহমেদ।  

২০০৬ সালে অদিতারিয়ানস’র প্রজেক্টের ‘জোছনা’ গানটি শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছিল। এরপর দীর্ঘ বিরতি। বছর দুয়েক আগে ‘জলভ্রম’ গানটির অডিও রেকর্ড করা হয়। এরপর থেকেই ভিডিওতে গানটি প্রকাশের পরিকল্পনা চলছিল। শেষ পর্যন্ত কোয়ারেন্টিনের মধ্যেই গানটির ভিডিও নির্মাণ করা হয়। ‘জলভ্রম’ সংশ্লিষ্ট প্রত্যেকে বেশ আশাবাদি- গানটি শ্রোতাদের ভালো লাগবে।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa