ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনায় প্রাণ গেলো নাট্যনির্মাতা-অভিনেতা স্বপন সিদ্দিকীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ০৩:৫৫:০১ পিএম
করোনায় প্রাণ গেলো নাট্যনির্মাতা-অভিনেতা স্বপন সিদ্দিকীর

মহামারি করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে মারা গেলেন নাট্য নির্মাতা ও অভিনেতা স্বপন সিদ্দিকী (৬১)। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (১০ জুলাই) দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথমবারের মতো মৃত্যু হলো বাংলাদেশের কোনো অভিনেতার।

স্বপন সিদ্দিকীর মৃত্যুর তথ্যটি বাংলানিউজকে নিশ্চিত করেছেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মুনতাসির মামুন সাজু।

তিনি বলেন, বেশ কিছুদিন আগে স্বপন সিদ্দিকী ভাই করোনায় আক্রান্ত হয়েছে।

তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (০৯ জুলাই) তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ তাকে অন্য একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করার প্রস্তুতি নেওয়া হয়েছিল। কিন্তু শেষ রক্ষা আর হলো না। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা সংগঠনের পক্ষ থেকে তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।

স্বপন সিদ্দিকী নিয়মিত নাটক নির্মাণের পাশাপাশি অভিনয় করতেন। তিনি টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনের সাবেক কার্যনির্বাহী সদস্য। এছাড়া স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।

তার গ্রামের বাড়ি নোয়াখালীর মাইজদি।   তবে তার জন্ম ১৯৬০ সালে রাজধানীর নাখালপাড়ায়।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa