ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

বিনোদন

অভিষেকের নতুন ইনিংসের জন্য ঐশ্বর্যের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
অভিষেকের নতুন ইনিংসের জন্য ঐশ্বর্যের শুভেচ্ছা

সম্প্রতি বলিউডে দুই দশক পূর্ণ করেছেন অভিষেক বচ্চন। আর শুক্রবার (১০ জুলাই) শুরু করলেন ক্যারিয়ারের নতুন ইনিংস।

হ্যাঁ, শুক্রবার মুক্তি পেয়েছে অভিষেকের প্রথম ওয়েব সিরিজ ‘ব্রেথ: ইনটু দ্যা শ্যাডোজ’। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে জার্নি শুরু করলেন অভিষেক।

আর এই নতুন শুরুটা আরও বিশেষ হয়ে উঠলো মনের মানুষের ভালোবাসা আর শুভকামনায়। অভিষেকের সিরিজের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়ে অ্যাশ লেখেন, ‘সাইন অন বেবি! ব্রেথ। ’

ঐশ্বর্যের এই পোস্টের উত্তরে অভিষেক লেখেন, ‘ভালোবাসি তোমাকে…ধন্যবাদ। ’ আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা। ‘ব্রেথ’ ওয়েব সিরিজের প্রথম সিজনে দেখা মিলেছিল আর মাধবন’র। বেশ প্রশংসাও কুড়িয়েছিলেন ম্যাডি। দ্বিতীয় সংস্করণে নতুন প্রেক্ষাপট, নতুন চরিত্র। অভিষেক ছাড়াও অ্যামাজন প্রাইমের এই সাইকোলজিক্যাল সিরিজে দেখা মিলল নিত্যা মেনন, অমিত সাধ আর সায়ইয়ামি খেরের। রয়েছেন টলিগঞ্জের পরিচিত মুখ শাতাফ ফিগারেরও।

ব্রেথের নতুন সিজনে অভিষেকের দেখা মিলল একজন মনোবিদ, অবিনাশ সাবারওয়ালের ভূমিকায়। নিঁখোজ মেয়ে সিয়াকে খুঁজতে সব বাধাই পার করতে রাজি সে। এই নিয়েই এগিয়েছে সিরিজের কাহিনি।

হিন্দুস্তান টাইমসকে অভিষেক এই সিরিজ সম্পর্কে বলেন, ‘আমার সিরিজের স্টোরিলাইন খুব ভালো লেগেছিল। তাই আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। এটি ওয়েব প্ল্যাটফর্মে তৈরি হবে নাকি টিভি সিরিজ নাকি সিনেমা সেটা আমার জন্য গুরুত্বপূর্ন ছিল না। দিনের শেষে এটা দারুণ একটা প্রোজেক্ট, যা আমার পছন্দ হয়েছে। আমি এটার অংশ হতে চেয়েছিলাম, হয়েছি। ভালো লাগছে তাই। ’

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa