ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

১১ বছর পর ফের প্রচারে আসছে ‘পবিত্র রিস্তা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ১১:৩৭:৫৫ এএম
১১ বছর পর ফের প্রচারে আসছে ‘পবিত্র রিস্তা’

দীর্ঘ ১১ বছর পর ফের প্রচারে আসছে সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে জুটির দর্শকপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’। এটি দশর্করা দেখতে পাচ্ছেন অনলাইন প্লার্টফর্ম Zee5- এ। 

২০০৯ সালে জি টিভিতে শুরু হয়েছিল একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের প্রযোজনায় তৈরি হয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’। আর এই ধারাবাহিকটির জন্যই মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মানব ও অর্চনা ওরফে সুশান্ত-অঙ্কিতা।

 

তারপর থেকে এখন পর্যন্ত মানুষের মনে তারা মানব-অর্চনা হয়েই আছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বারবার আলোচনায় উঠে আসছে সুশান্ত অভিনীত ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকটি।  

কারণ, এই ধারাবাহিকটিই সুশান্তকে প্রথম পরিচিতি দিয়েছিল অভিনয় জগতে। আর দর্শকরাও নিজেদের অজান্তেই কখন যে তাদের ‘মানব’কে ভালোবেসে ফেলেছিলেন বুঝতে পারেননি। আর মনে মনে চেয়েছিলেন বাস্তবেও যেন তারা তাদের প্রিয় মানব-অর্চনাকে একসঙ্গে দেখতে পান। হয়েছিলও তাই। যদিও শেষরক্ষা হয়নি।

ধারাবাহকটির একটি প্রোমো সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে একতা কাপুর লেখেন, তিনিই সুশান্তকে প্রধান চরিত্রে অভিনয় করানোর জন্য রাজি করিয়েছিলেন। আর পরবর্তীকালে এই শো টিআরপি-তে শীর্ষস্থানে উঠে আসে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa